ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১৮ মিনিট আগে

অনেকেই ফোন করে তাদের ভালো লাগা শেয়ার করছেন: লামিমা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ মে ২০২২, ১৫:১৫  
আপডেট :
 ১৪ মে ২০২২, ১৬:০৭

‘ফিমেল-২’ তে প্রশংসিত লামিমা
বিনোদন প্রতিবেদক

পাঁচ বছর আগে শোবিজে যাত্রা শুরু হলেও তখন অভিনয়কে সিরিয়াসলি নেননি তরুণ মডেল ও অভিনেত্রী লামিমা লাম। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে অভিনয় শুরু করেন এবং এরপর বাংলালিংকসহ বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেন। তবে ২০২০ সালে এসে অভিনয়ে নিয়মিত হন। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিজে অভিনয় করে দারুণ প্রশংসিত হন।

সদ্য ঈদে মুক্তি পেয়েছে তার দুটি নাটক কাজল আরেফিন অমি পরিচালিত ‘ফিমেল-২’ ও সহিদ উন নবী পরিচালিত ‘অ্যাম্বুলেন্স’। দুটি নাটকেই বেশ প্রশংসা পাচ্ছেন লামিমা তবে ‘ফিমেল-২’ এর শাম্মী চরিত্রে অভিনয়ের জন্য বেশ পজেটিভ মন্তব্য পাচ্ছেন বলে জানান তিনি।

লামিমা লাম বলেন, ‘এবার ঈদের ‘ফিমেল-২’ নাটকটির জন্য দর্শকদের কাছ থেকে অনেক বেশি প্রশংসা পাচ্ছি। ইউটিউবের মন্তব্য এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাই আমার অভিনয় নিয়ে অনেক প্রশংসা করছেন। এটা দেখে বেশ ভালো লাগছে। একটা কাজ করার পর যখন দর্শক সেটা পছন্দ করেন তখনই কিন্তু আমাদের কাজটা করা স্বার্থক হয়। অনেকে আমাকে মেসেজ করছেন, ফোন করছেন; তাদের ভালো লাগা শেয়ার করছেন; এতে আমি পরম আনন্দিত। আমি চেষ্টা করবো সামনে আরও ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে।’

তিনি আরও বলেন, ‘আমার তো খুব বেশি কাজ করা হয় না। তবে দর্শক যেহেতু ভালোবাসা প্রকাশ করছেন তাই এখন থেকে নিয়মিত কাজ করার ইচ্ছে আছে। দর্শকদের ভালোবাসা নিয়ে অনেকদূর এগিয়ে যেতে চাই।

আগে অভিনয় নিয়ে সিরিয়াস ছিলাম না কিন্তু গত দুই বছর ধরে আমি শুধু অভিনয়েই ফোকাস দিচ্ছি। নিজেকে প্রতিনিয়ত ইমপ্রুভ করার চেষ্টা করছি।’

এর আগে গেল ভালোবাসা দিবসে প্রচারিত হওয়া ‘দই’ নাটকে অভিনয় করেও দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছিলেন লামিমা। এছাড়াও একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হচ্ছে এই অভিনেত্রীর মেগা ধারাবাহিক ‘কুল এজ’। এখানে তিনি অভিনয় করেছেন দীপ্তি চরিত্রে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত