ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

এবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ সুহানার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১৩:৩৫

এবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ সুহানার
এবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ সুহানার। ছবি: সংগৃহীত

আর মাত্র কদিন পরেই জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’ সিনেমা দিয়ে অভিনেত্রী হিসেবে বড়পর্দায় অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যা সুহানা খানের। আর এরইমধ্যে একই সিনেমায় গান গেয়ে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করলেন সুহানা। সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করছেন তিনি।

জানা গেছে, আগামী মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘দ্য আর্চিজ’। বর্তমানে সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সুহানা। তবে এই সিনেমায় শুধু অভিনেত্রী হিসাবে নয়, গায়িকা হিসেবেও অভিষেক হতে চলেছে এই অভিনেত্রীর। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দ্য আর্চিজ’র নতুন গান ‘যাব তুম না থি’। আর এই গানের কণ্ঠ দিয়েছেন সুহানা।

বলিউডের জনপ্রিয় সুরকার ত্রয়ী শঙ্কর-এহসান-লয়ের সুরে গানটি গেয়েছেন তিনি। গানে সুহানার পাশাপাশি আরও কণ্ঠ দিয়েছেন ডট, তেজস এমনকি জাভেদ আখতারের মতো বর্ষীয়ান শিল্পীও।

সামাজিক যোগাযোগমাধ্যমে সেই গানের ঝলক পোস্ট করে সুহানা লেখেন, ‘আমি আমার জীবনের প্রথম গান গাইলাম। জোয়া আখতার, শঙ্কর মহাদেবনকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেয়ার জন্য।’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের তথ্যমতে, ‘দ্য আর্চিজ’ সিনেমায় অভিনয় করার জন্য স্কেটিং থেকে শুরু করে ব্যালের মতো কঠিন প্রশিক্ষণও নিয়েছেন সুহানা ও বাকি কলাকুশলীরা। এমনকি স্কেটিং জুতো পরে মসৃণ মেঝেতে নাচের মহড়া দিতে গিয়ে বারবার উল্টেও পড়েছেন তারা। কিন্তু হাল ছাড়েননি সুহানা। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সেই ভিডিও।

‘দ্য আর্চিজ’ সিনেমার জন্য ব্যালে শিখতে গিয়ে মাটিতে পড়ে অনেক আঘাতও পেয়েছেন সুহানা। বাবার মতোই নিজের মেধা ও পরিশ্রমের মাধ্যমেই বলিউডে নিজের জায়গা তৈরি করতে চান তিনি। আর তাই নিজেকে যোগ্য বলে প্রমাণ করতে কোনো কমতিও রাখছেন না সুহানা।

বাংলাদেশ জার্নাল/এমি/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত