ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কোন অভিনেত্রীকে বিয়ে করলেন কোল্ড প্লে গায়ক ক্রিস মার্টিন?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ১৭:৫৯

কোন অভিনেত্রীকে বিয়ে করলেন কোল্ড প্লে গায়ক ক্রিস মার্টিন?
ক্রিস মার্টিন ও ডাকোটা জনসন। ছবি: সংগৃহীত

ব্রিটিশ গায়ক ও কোল্ড প্লে তারকা ক্রিস মার্টিনের সঙ্গে বাগদান সেরেছেন ‘ফিফটি শেডস অব গ্রে’ খ্যাত অভিনেত্রী ডাকোটা জনসন। দ্য মিরর জানিয়েছে, ৬ বছরের প্রেমের পর সম্প্রতি বাগদান সেরেছেন তাঁরা। মার্টিনের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী গুইনেথ প্যালট্রো এবং তাদের সন্তান অ্যাপল ও মোজেস এই দম্পতিকে তাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা জানিয়েছেন।

এই জুটির ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে মিরর জানিয়েছে, ‘এই দম্পতি বাগদানের খবরটি এখন পর্যন্ত গোপন রেখেছেন। তবে তাঁদের ঘনিষ্ঠ মানুষদের মাধ্যমে খবরটি প্রকাশ্য এসেছে।’ মিরর আরও জানিয়েছে, ‘ক্রিস মার্টিন ও ডাকোটা জনসন প্রথম দিন থেকেই একে অপরের সঙ্গে বদ্ধপরিকর ছিলেন, তাই এই পদক্ষেপ অনুমেয় ছিল।’

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, বিয়ের পরিকল্পনার জন্য এই দম্পতি কোন তাড়াহুড়ো করছেন না। বর্তমানে তাঁরা সম্পর্কের এই নতুন পর্বটি উপভোগ করছেন।

গত অক্টোবরে ডাকোটা জনসনের ৩৪ তম জন্মদিনে অনামিকার আংটি থেকেই গুঞ্জনের শুরু। তখন এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘তিনি সত্যিই মাতৃত্বের স্বাদ নিতে চান।’

উল্লেখ্য, ২০১৬ সালে গুইনেথ প্যালট্রোর সঙ্গে ক্রিস মার্টিনের বিবাহ বিচ্ছেদ হয়। আর ডাকোটা জনসন এর আগে জর্ডান মাস্টারসন এবং ম্যাথিউ হিটের সঙ্গে সম্পর্কে ছিলেন।

বাংলাদেশ জার্নাল/টিআর

  • সর্বশেষ
  • পঠিত