ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বড্ড খবরদারি করার অভ্যাস সাইফ পুত্র তৈমুরের

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১১:২৭

বড্ড খবরদারি করার অভ্যাস সাইফ পুত্র তৈমুরের
ছবি: সংগৃহীত

প্রায় ১২ বছরের সংসার সাইফ আলী খান এবং কারিনা কাপূরের। বর্তমানে দুই ছেলে, তৈমুর আলি খান ও জেহ্কে নিয়ে সংসার তাদের। তবে বড় ছেলে তৈমুর বড্ড বেশি খবরদারি করতে পছন্দ করে ছোট ভাই জেহ্ এর ওপর। কারিনা কাপূরের বরাত দিয়ে এমনটাই জানাচ্ছিলো ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, তৈমুর আর জেহ্কে মানুষ করতে গিয়ে নাভিশ্বাস উঠছে তারকা দম্পতির।

এমনিতেই জেহ্ দাদা তৈমুরের ন্যাওটা। কিন্তু তৈমুর বেশ কিছুটা বড় হওয়ার কারণে ভাইয়ের উপর খানিক কতৃর্ত্বও ফলায়। তাতেই নাকি বাধে অশান্তি! নিজেদের ছেলেদের বৈশষ্ট্য এমনভাবেই জানান এই দপ্ততি।

কারিনা বলেন, ‘‘আমাদের বাড়িতে হঠাৎ হঠাৎ দেখি, সাইফ রেগে চিৎকার করছে। আমি হয়তো উপরে কিছু একটা করছি। হঠাৎই শুনছি, সাইফ বকাবকি করছে ছেলেদের। হঠাই মারপিট শুরু করে ওরা। তারপর আমাদেরই থামাতে হয়। আসলে এই মুহূর্তে দু’জনেই তাদের অস্তিত্ব খুঁজছে।’’

তবে পাশপাশি কারিনা এ-ও জানান ছোট ছেলে জেহ্ চিৎকার চেঁচামেচি করাটা মোটেও পছন্দ নয় তৈমুরের। কারিনার কথায়, ‘‘আসলে তৈমুর বড্ড খবরদারি করে জেহ্র উপর। ব্যস, তাতেই রাগ ছোটটার। আমি আর সাইফ ভাবি, কী যে চলছে। আসলে দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ।’’

উল্লেখ্য, ২০১২ সালে কারিনা কাপূরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাইফ আলি খান। বয়সের ফারাক এবং ভিন্ন ধর্মে গাঁটছড়া বাঁধা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি দু’জনকে। তবে বিয়ের প্রায় ১২ বছর পার করে ফেলেছেন তারা। ২০১৬ সালে প্রথম সন্তান তৈমুরের জন্ম দেন নায়িকা। ২০২১ সালে যুগলের কোলে আসে জাহাঙ্গির ওরফে জেহ্।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত