ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ৯ মাঘ ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৭

প্রিন্ট

উন্মুক্ত কনসার্টে একসঙ্গে তারা

উন্মুক্ত কনসার্টে একসঙ্গে তারা
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার জনপ্রিয় একঝাঁক তারকাকে দেখা যাবে একসঙ্গে। শুধু দেখাই যাবে না, তাদের নজরকাড়া পারফর্মেন্সও থাকবে একই মঞ্চে। অপু বিশ্বাস, পূর্ণিমা, সাইমন, আমিন খান কিংবা বিদ্যা সিনহা মিমের মতো তারকারা থাকছেন এই আয়োজনে।

‘শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ’ শীর্ষক কনসার্টির আয়োজন করছে পার্ক এড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও এশিয়ান টেলিভিশন। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেশব্যাপী প্রচারের লক্ষ্যেই শুরু হয়েছে এই ওপেন এয়ার কনসার্ট। দেশের বিভিন্ন জায়গায় এই কনসার্ট হবে। এর মধ্যে আগামী ২৫ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে ঢাকার কনসার্টটি।

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এই কনসার্টে অংশ নেবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ, চিত্রনায়িকা পূর্ণিমা, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, আঁচল, নায়ক আমিন খান, জায়েদ খান, সাইমন, বাপ্পী, শিল্পী ফকির সাহাবুদ্দিন, ব্যান্ড স্যালভেশন ওয়ারফেজ, কর্নিয়া, মুহিন, লিজা ও মিরাক্কেল খ্যাত আবু হেনা রনিসহ আরো অনেকেই।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। দুপুর ৩টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত কনসার্টটি। এটি সবার জন্য উন্মুক্ত। তবে এর চারপাশে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা রাখা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close