ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কলকাতার ছবিতে তিশা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:০২  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:১০

কলকাতার ছবিতে তিশা

কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের ছোট ও বড় পর্দার জনপ্রিয় মুখ তিশা। ‘বোবা রহস্য’ শিরোনামের ছবিটি পরিচালনা করবেন পরিচালক অভিষেক বাগচি। ছবিতে তিশার প্রেমিকের চরিত্রের অভিনয় করবেন বাংলাদেশের চিত্রনায়ক আমান রেজা। ‘বোবা রহস্য’ ছবিতে অভিনয়ের ব্যাপারে তিশা ও আমান রেজার সঙ্গে আলোচনা চূড়ান্ত করার জন্য দুই দফা ঢাকায় আসেন এই ছবির প্রযোজক সাগর সেন। সপ্তাহ দু–এক আগে আমান এবং গত পরশু তিশা চুক্তিপত্রে সই করেছেন।

তিশাকে কেন্দ্র করে ‘বোবা রহস্য’ ছবির গল্প নির্মান করা হয়েছে । বাংলাদেশের আমান রেজা তাঁর প্রেমিক। জানা গেছে, আগামী জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ‘বোবা রহস্য’ ছবির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে। ভারতের পশ্চিমবঙ্গ আর ঝাড়খন্ডে পুরো ছবির শুটিং হবে।

এই ছবির মধ্য দিয়ে কয়েক বছর পর বড় পর্দায় ফিরছেন সব্যসাচী চক্রবর্তী। ছবিতে আরো আভিনয় করবেন খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বসু প্রমুখ। ছবিটি ভারতীয় হলেও সাফটা চুক্তির আওতায় এটি বাংলাদেশের প্রেক্ষাগৃহেও প্রদর্শিত হবে। এই ছবির বাংলাদেশ অংশের পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।

উল্লেখ্য, এর আগে তিশার ভারতের সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘বালিঘর’- অভিনয় করার কথা থাকলেও পরে শিডিউল মেলাতে না পেরে ছবিটি ছেড়ে দেন তিশা।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত