ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

নতুন বছরেও শাকিবের রাজত্ব

  আসিফ আলম

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ১৬:৪৮  
আপডেট :
 ০৩ জানুয়ারি ২০১৯, ১৭:০০

নতুন বছরেও শাকিবের রাজত্ব

ঢাকাই চলচ্চিত্রে তার দীর্ঘ ক্যারিয়ার। চলচ্চিত্রে মন্দা বাজারেও তার ছবি মানেই হল ভর্তি দর্শক। চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক সবাই তার উপর আস্থা রাখেন। সব মিলিয়ে তিনি যেন এক আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন। বলছি সুপারস্টার শাকিব খানের কথা।

চলে যাওয়া বছরে ঢাকাই চলচ্চিত্রে হিট করা ছবির সংখ্যা হাতে গোনা কয়েকটি মাত্র। যার মাঝে সিংহ ভাগ শাকিব খানের ছবি। গত বছর শাকিব অভিনীত ‘আমি নেতা হব’, ‌‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপারহিরো’, ‘পাঙ্কু জামাই’, ‘ক্যাপ্টেন খান’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।

নতুন বছরেও এখন পর্যন্ত মুক্তির তালিকায় থাকা সম্ভাব্য ছবিগুলোর মাঝে শাকিব খানের ছবির সংখ্যাই বেশী। নতুন বছর তার ‘নোলক’, ‘শাহেনশাহ’, ‘একটু প্রেম দরকার’ ছবিগুলো মুক্তির প্রস্তুতি নিচ্ছে। পাশাপাশি নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ ছবিতেও কাজ করার কথা আছে তার।

বেশ অনেক দিন ধরেই আলোচনায় থাকা ‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি। ‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের সাথে অভিনয় করেছেন দুই নায়িকা। তারা হলেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। আর এই ছবির মাধ্যমেই প্রথমবার চলচ্চিত্রে এক সাথে কাজ করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। অন্যদিকে নির্মাতা শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিতে খানের নায়িকা বুবলী।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত