ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নতুন বছরে ফের শাকিব-বুবলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ১৩:২২  
আপডেট :
 ০৪ জানুয়ারি ২০১৯, ১৩:৩০

নতুন বছরে ফের শাকিব-বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খান কে নিয়ে কাজী হায়াৎ নির্মান করবেন তার ৫০তম চলচ্চিত্র। এ খবর সবারই জানা। কিছু দিন আগে ছবিটির মহরতও হয়েছে। ছবিতে নায়ক চূড়ান্ত হলেও কে নায়িকা হচ্ছেন না চূড়ান্ত হয়নি। তবে নতুন বছর ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল জানালেন নতুন খবর। ‘বীর’ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলী।

বিষয়টি নিয়ে প্রযোজক ইকবাল জানান , আমাদের ‘বীর’ ছবিতে আমরা শাকিব খানের বিপরীতে নায়িকা বুবলীকে নিচ্ছি। এরই মধ্যে তার সঙ্গে কথা হয়েছে। ১০ তারিখ থেকে আমরা ছবির শুটিং শুরু করব। কিছুদিনের মধ্যে আমরা নায়িকাকে নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবো।

ইতোমধ্যে ছবির চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। গানের রেকর্ডিংগুলো শেষ ।

ছবির পরিচালক কাজী হায়াৎ এখন চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে রয়েছেন। চিকিৎসা শেষে তিনি দেশে ফিরে শুটিং শুরু করবেন। এ বিষয়ে ইকবাল বলেন, ‘হায়াৎ ভাই গত শনিবার রাতে আমেরিকা গিয়েছেন। চলতি মাসের মধ্যে উনার একটি অপারেশন হবে। আশা করি, আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই তিনি দেশে ফিরবেন। সবাই দোয়া করবেন, তিনি যেন সুস্থ হয়ে দেশে ফিরতে পারে। উনি সবকিছু আমাদের বুঝিয়ে দিয়েছেন। আমরা সেই হিসেবে কাজ করছি। আশা করি, আমাদের শুটিং সময়মতোই হবে।’

উল্লখ্য শাকিব খানের হাত ধরেই বড় পর্দায় অভিষেক হয় সংবাদ পাঠিকা শবনম বুবলীর। এরপর বেশ অনেক গুলো চলচ্চিত্রে শাকিব কাহ্নের সাথেই জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। যদিও বরাবরই এই নায়িকা বলে এসেছেন সশাকিব খানের বাইরেও অন্য নায়কদের সাথে অভিনয় করতে চান তিনি। তবে খাতা-কলমে চিত্রটা ছিলো ভিন্ন।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত