ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আল্লাহর কাছে ক্ষমা চাইলেন হেলেনা জাহাঙ্গীর

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুন ২০১৯, ১৭:০৪

আল্লাহর কাছে ক্ষমা চাইলেন হেলেনা জাহাঙ্গীর

বেশ কিছু দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলের স্বীকার হচ্ছেন নারী উদ্যোক্তা, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীর। যার কারণ ইফতারের আগে গান গেয়ে কেক কেটে জন্মদিন উদাযপন করা। অবশেষে নিজের ভুলের জন্য ক্ষমা চাইলেন তিনি।

এ নিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন।হেলেনা জাহাঙ্গীর লিখেন, ‘এই পোস্টের একটি গান খুব ভাইরাল/ট্রল হচ্ছে। এই ওদেখা ভুলের জন্য আল্লাহর কাছে ক্ষমা চাচ্ছি, আর যারা কস্ট পাচ্ছেন তাদের কাছে আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। ওই দিন ফাউন্ডেশনের ৪ জনের জন্মদিন থাকার কারনে ইফতারের পর কেক কাটা ও আনন্দে সামান্য গান করা হয়েছিল অনেকদিন পর দেখা হবার কারনে। ব্যানারটি খুলে জয়যাত্রা ফাউন্ডেশনের ৪ জনের কেক কাটা উচিত ছিল বলে আমি মনে করি। ভুল মানুষেরই হয়। আল্লাহ সকালের ভুল ক্ষমা করুন, আমিন।’

এদিকে ক্ষমা চাওয়ার আগে হেলেনা জাহাঙ্গীর তার ফেসবুকে আরো একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, “সম্প্রতি ‘জয়যাত্রা ফাউন্ডেশনের’ গান গাওয়ার যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটা ছিল ইফতার পরবর্তী ভিডিও। অর্থাৎ তারাবীর নামাজেরও অনেক পরের। সেটা ছিল জয়যাত্রা ফাইন্ডেশনের একজন সদস্যের জন্মদিনের কেক কাটার পূর্ব মুহর্তের। উল্লেখ্য অনুষ্ঠান স্থলে একাধিক জনপ্রিয় শিল্পী ও অভিনেতার উপস্থিত ছিলো। যার কারণে, সাধারন সদস্যের অনুরোধে সকলে মিলে একটি গানের অংশ গাওয়া হয়। তবে, জন্ম দিনের অনুষ্ঠানটি যেহেতু আলাদা একটি আয়োজন ছিলো, সেক্ষেত্রে পেছনের ইফতার আয়োজনের ব্যনারটি খুলে রাখা উচিৎ ছিল। আমি হেলেনা জাহাঙ্গির ও জয়যাত্রা ফাউন্ডেশন দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছি। প্রবাসীর সুখ দুঃখ ও আনন্দ বেদনার সাথী এই ফাইন্ডেশ ও জয়যাত্রা টেলিভিশন। এতো এতো কাজের মাঝে অনেক ভুল ত্রুটি হয়ে যেতেই পারে। কারণ, আমি মানুষ হিসেবে ভুল ত্রুটির উর্ধে নয়। তারপরও আমার এমন অনাকাংখিত ভুলের জন্য সকলের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। সুতরাং বিষয়টি সকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন এই আমার প্রত্যাশা এবং পরবর্তাতে সকল কাজে আমি আরো বেশি সতর্ক থাকার চেষ্টা করবো ইনশাল্লাহ। অতীতের ন্যয় ভবিষ্যতেও আপনাদেরকে জয়যাত্রা ফাইন্ডেশন ও আমার পাশে পাবো আশা রাখি। সকলকে ঈদুল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা। আজ জয়যাত্রা ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল জয়যাত্রা টেলিভিশনের তৃতীয় তলায় এতিমদের নিয়ে করা হয়, সাথে ফাউন্ডেশনের আজীবন সদস্য সাইদুর রহমান ও শাহজাহানের উপস্থিতিতে।”

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত