ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

প্রদর্শনের অনুমতি পেলো তিশার ‘মায়াবতী’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১২:৪৫

প্রদর্শনের অনুমতি পেলো তিশার ‘মায়াবতী’

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। চলচ্চিত্র কিংবা নাটক সব জায়গাতেই তিনি তার অভিনেয়র দক্ষতা দেখিয়েছেন। ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকদের মনরঞ্জন করেছেন। সেই ধারাবাহিকতায় এবার ‘মায়াবতী’ শিরোনামের চলচ্চিত্রে ভিন্ন এক চরিত্রে অভিনয় করলেন তিশা।

সম্প্রতি ছবিটি সেন্সর বোর্ডের ছাড় পত্র পেয়েছে। এ চলচ্চিত্রের মাধ্যমেই প্রথমবারের মত বড় পর্দায় জুটিবদ্ধ হলেন তিশা ও ‘স্বপ্নজাল’ খ্যাত নায়ক ইয়াশ রোহান। ছবিটি পরিচালনা করেছেন প্রায় ৮০০ নাটকের নাট্যকার-পরিচালক অরুণ চৌধুরী।

অরুণ চৌধুরী বলেন, ‘সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা আমাদের এই চলচ্চিত্রটি দেখে মুগ্ধ হয়েছেন। এজন্য তাদেরকে তো অবশ্যই, সেই সঙ্গে ‘মায়াবতী’ চলচ্চিত্রের সাথে জড়িত প্রতিটি সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই।যারা এতদিন ধরে ‘মায়াবতী’ চলচ্চিত্রটি দেখবার জন্য অপেক্ষা করছেন, তারা খুব শিগগিরই দেখতে পাবেন আশেপাশের সিনেমা হলে। সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন এবং পাশে থাকবেন।’

ছবিতে তিশা-ইয়াশ রোহান ছাড়াও আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত