ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৫

প্রিন্ট

‘বিক্ষোভ’-এর ফার্স্ট লুক প্রকাশ্যে

‘বিক্ষোভ’-এর ফার্স্ট লুক প্রকাশ্যে
বিনোদন ডেস্ক

‘নিরাপদ সড়ক চাই’ দাবিতে সোচ্চার হয়েছিলো দেশের ছাত্র সমাজ। সড়কে যেন অকালে প্রাণ না যায় সে জন্য রাজপথে নেমেছিলো কোমলমতি শিক্ষার্থীরা। ওইসব ছাত্রদের গল্পকে কেন্দ্র করে নির্মাতা শামীম আহমেদ রনি তৈরি করছেন ‘বিক্ষোভ’ চলচ্চিত্র। শুটিং শুরু কদিনের মধ্যেই ফার্স্ট লুক প্রকাশ হয়েছে বৃহস্পতিবার।

লুকে দেখা গেছে, রাগান্বিত ভঙ্গিতে ঘুরে বাম দিয়ে তাকিয়ে আছেন একজন। তার এক্সপ্রেশনে কী যে প্রকাশের আকাঙ্ক্ষা! ফার্স্ট লুক লেখা ‘আই নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট।’ প্রকাশের পরেই সামাজিক যোগাযোগ মাধ্যে ফার্স্ট লুক বেশ নজড় কেড়েছে।

পোস্টারে যিনি, তিনি শান্ত খান। বিক্ষোভের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। আরো রয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী, বলিউডের রাহুল দেব। শুটিং শুরু আগেই ছবিটি বেশ আলোচনায়। কারণ, এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন।

শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। চলতি মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে। বর্তমানে ‘বিক্ষোভ’ ছবির কাজ চলছে ঢাকায়। সেজন্য শ্রাবন্তী ঢাকায় এসেছেন।

গাজীপুর-ঢাকাসহ আশপাশে চলতি মাস পুরোটাই চলবে বিক্ষোভের শুটিং। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত