ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ১৫:৩২

প্রিন্ট

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সি বি জামান

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সি বি জামান
বিনোদন প্রতিবেদক

গুরুত্বর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি. বি. জামান। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পর সেখানে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন এই নির্মাতা। এরপর তাকে দ্রুত পান্থপথের শমরিতা হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

এরপর শারীরিক অবস্থার অবনতি ঘটে, উচ্চরক্তচাপজনিত সমস্যা ধরা পড়লে সাথে সাথেই তাকে স্ট্রোক সেন্টারে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তিনি ডা. ব্রিগে. জেনারেল (অব.) এ.বি.এম সাইদ হোসেন ও ডা. লে. কর্ণেল গোলাম কাওনাইনের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

সত্তর দশক থেকেই চলচিচত্র পরিচালনার সঙ্গে জড়িত সি বি জামান। তার উল্লেখযোগ্য চলচিচত্রগুলোর মধ্যে রয়েছে ঝড়ের পাখি, উজান পাখি, পুরস্কার, কুসুম কলি ইত্যাদি। প্রায় ৩০ বছর ধরে নির্মাণে অনিয়মিত তিনি। দীর্ঘ বিরতি কাটিয়ে মাস কয়েক আগে নতুন সিনেমার ঘোষণা দিয়ে আলোচনায় আসেন তিনি। তখন জানিয়েছিলেন, ‘এডভোকেট সুরাজ’ চলচ্চিত্রে বলিউডের পূজা চোপড়া, হলিউডের একজন নায়িকাসহ ৭/৮টি দেশের জনপ্রিয় শিল্পী-কলাকুশলীরা কাজ করবেন।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best