ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

নির্মাতা থেকে অভিনয়ে বান্নাহ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৯, ১০:৩৭  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৯, ১০:৪৫

নির্মাতা থেকে অভিনয়ে বান্নাহ

তরুণ নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ বেশকিছু জনপ্রিয় নাটক নির্মাণ করে আলোচনায় এসেছেন অল্প সময়ে। এবার তিনি নাম লেখালেন অভিনয়ে। নাটকের নাম ‘ম্যাড বয়।’ নাটকের মূল চরিত্রে দেখা যাবে তাকে। নাটকটির পরিচালনা করেছেন তৌহিদ আশরাফ। যদিও এর আগেও তিনি অভিনয় করেছেন। মধ্যে অনেকটা সময় দুরে ছিলেন অভিনয় থেকে।

অভিনয় প্রসঙ্গে বান্নাহ বলেন, ‘তৌহিদ আশরাফ যখন চিত্রনাট্যে এই চরিত্রটি পড়ে শোনালো তখন বেশ ভালো লাগলো। আর সেই চাইছিল আমি যেন তার একটা কাজে অভিনয় করি। চরিত্রটির নাম তন্ময়, চিত্রনাট্য পড়ার পরে কেন জানি মনে হলো আমি তন্ময়। কত জনপ্রিয় নাটক বানিয়েছি, কিন্তু অভিনয় করবো ভাবিনি। একটা নতুন অভিজ্ঞতা।’

নাটকের গল্প লিখেছেন মোসাব্বির হোসেন। বান্নাহ ছাড়াও এতে অভিনয় করেছেন জাইনা খুশবু, মনিরা মিঠু, রুমানা, ঐশিক, রকি খান, রত্না, রাজু আহসান। নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। শিগগির ইউটিউব চ্যানেল বিগবি’তে নাটকটি প্রচার করা হবে।

উল্লেখ্য, গত ১০ বছর আগেই ‘এসো ভুল করি, এসো নিজে করি’ নাটকে অভিনয় করেছিলেন নির্মাতা বান্নাহ। এছাড়া দেশটিভির ধারাবাহিক ‘নাইন অ্যান্ড হাফে’ অভিনয় করেছেন। সেকেন্ড চান্স নামে একটি থটফিল্মেও অভিনয় করেছেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত