ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৯

প্রিন্ট

মিথিলার বিয়ের রাতে যা লিখলেন তাহসান

মিথিলার বিয়ের রাতে যা লিখলেন তাহসান
জার্নাল ডেস্ক

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন দুই বাংলার জনপ্রিয় দুই তারকা মিথিলা ও সৃজিত মুখোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতার লেক গার্ডেনসের সৃজিতের বাড়িতে বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

বিয়েতে মিথিলা পরেছিলেন লাল টকটকে জামদানি আর সৃজিতের গায়ে ছিল কালো রঙের পাঞ্জাবির সঙ্গে লাল রঙের জহর কোট।

এদিকে মিথিলার বিয়ের রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেইজে একটি নাটকের লিংক দিয়ে ছোট একটি স্ট্যাটাসও দিয়েছেন জনপ্রিয় গায়ক তাহসান খান।

‘কল্পতরু’ নাটকের ইউটিউব লিংক ভক্তদের সঙ্গে শেয়ার করে ক্যাপশনে তাহসান লিখেছেন, ‘কাজ দিয়েই বেঁচে থাকতে চাই।’

নাটকটি তাহসানের শততম নাটক। মাবরুর রশিদ বান্নাহ্ পরিচালিত এই নাটকে তাহসানের সঙ্গে অভিনয় করেছেন শাইলা সাবি। মাসুদ উল হাসানের সার্বিক তত্ত্বাবধানে নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। ভক্তদের পাঠানো গল্প নিয়ে নির্মিত হয়েছে এই একক নাটক।

১৯৯৮ সালে ‘ব্ল্যাক’ ব্যান্ডদল গঠনের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন তাহসান। তারপর ২০০৩ সালে আফসানা মিমির ‘অফবিট’ নাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখান। এখন দুই অঙ্গনেই সমান জনপ্রিয় এই তারকা। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তাহসান।

তার প্রথম চলচ্চিত্র ‘যদি একদিন’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এ চলচ্চিত্রে ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকীর ‘নো-ম্যানস ল্যান্ড’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাহসান।

এর আগে গত মাসে সৃজিত-মিথিলার প্রেমের খবর যখন ছড়িয়ে পড়েছে দিকে দিকে। তখন রাজধানীর বেইলি রোডে আয়োজিত একটি অনুষ্ঠানে ‘দূরে তুমি দাঁড়িয়ে’ গানটি গেয়ে আবেগে ভেসেছিলেন তিনি। ‘এখনো বৃষ্টি পড়ে, বৃষ্টিতে ভেজা আমার পাশে তুমি নেই’ গানের এই লাইন দুটো গেয়ে শ্রোতাদেরও মন খারাপ করে দিয়েছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত