ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ০৪:০২

প্রিন্ট

কর্কটের কর্মব্যস্ততা, আর্থিক উন্নতি মকরের

আজকের রাশিফল
অনলাইন ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): নতুন চেষ্টা থেকে লাভবান হবেন। নিজের ইচ্ছে ও চাহিদাগুলিকে নিয়ন্ত্রণ করুন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। নম্র ব্যবহারের দ্বারা মন জয়।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে মতভেদ হতে পারে। ব্যবসা ও জীবিকাক্ষেত্রে লাভের আশা রাখতে পারেন। সম্মান ও সামাজিক অবস্থানের বিশেষ উন্নতি হবে। কাজ প্রশংসিত হবে।

মিথুন (২২মে – ২১ জুন): পরিবারের দিনটি উপভোগ করবেন। আর্থিক লাভ দিনটিকে আরও আনন্দ মুখর করে তুলবে। লক্ষ্য রাখুন সফলতা যেন অহংকারী করে না তোলে। যাত্রাযোগে বাধা।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): অহেতুক কর্মব্যস্ততা ক্লান্ত, বিরক্ত ও বিধ্বস্ত করে তুলবে। শান্ত থাকুন। সময়ে বিশ্রাম করুন। কোনও কিছুতে ভয় পারেন না। অন্যের সঙ্গে নিজের তুলনা অবশ্যই বন্ধ করুন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): মাথা গরম হলে নিজেকে দূরে সরিয়ে নিন। সম্ভব হলে আজ সব কিছুতেই নিয়ন্ত্রণ রেখে চলার চেষ্টা করুন। চেষ্টা করলে মতানৈক্য, বিতর্ক ও বিরোধ এড়িয়ে চলতে পারবেন। প্রিয়জনদের সঙ্গে বাগবিতণ্ডা এড়িয়ে চলুন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): দিনটি আনন্দময় কথোপকথনে এই আনন্দ ও খুশি ধরা পরবে। নতুন সম্পর্ক তৈরি করার জন্যেও সময়টি ভালো। প্রিয়জন ও সহকর্মীদের সাহায্য পাবেন। যাত্রাযোগ শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): কোনো বিষয়ে সুদৃঢ় সিদ্ধান্ত নেওয়া আজ কঠিন হবে। বিতর্ক এড়িয়ে চলুন। সকলের সঙ্গে নম্র ব্যবহার বজায় রাখুন। ইতিবাচকতা থাকুন। তবেই দিনটি সুস্থভাবে কাটবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): মানসিক শান্তি ও সুস্থতা বোধ করবেন। দাম্পত্য সমস্যার সমাধান। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনার করতে পারবে। সৃজনশীল কাজকর্মের প্রতি ঝোঁক দেখা দেবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): অস্বস্তিকর পরিস্থিতি কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। যে কোনও পরিস্থিতিতে মেজাজ নিয়ন্ত্রণের রাখার চেষ্টা করুন। কেউ কোনো কটু কথা বললেও যতটা সম্ভব আজ মুখ বুজে থাকুন। বিরোধের সূত্রপাত হতে পারে। শরীরের যত্ন নিন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আর্থিক উন্নতির যোগ আছে। নতুন জিনিষ কেনাকাটায় খরচ করতে পারেন। খরচ হলেও এটি আপনাকে আনন্দ দেবে। পছন্দের জীবনসঙ্গী আজ খুজে পেতে পারেন। পরিবারে আনন্দ মুখর পরিবেশ তৈরি হবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কাজের জন্য স্বীকৃতি পাবেন। যা অত্যন্ত আনন্দিত করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): কিছুটা বিভ্রান্ত থাকতে পারেন। এমন কিছু করে ফেলতে পারেন, যেটি প্রিয়জনদের সঙ্গে মনোমালিন্য তৈরি করতে পারে। কোনও ঊর্ধ্বতন ব্যক্তির সঙ্গে কথা বলার সময় সংযত থাকুন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত