ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো যেতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

মিথুন (২১ মে-২০ জুন): শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসা নিন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই): ট্রেড ইউনিয়ন কর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কোনো জেষ্ঠ্য সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। কোনো সৎলোকের পরামর্শে উপকৃত হতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো অর্থাগম হতে পারে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম- ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। যৌথ ও অংশিদারী ব্যবসায় সুফল পাবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। পেটের পীড়ায় ভুগতে পারেন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করুন। সীমালঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): দিনটি শুভ সম্ভাবনাময়। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত