ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

তুলার সৌভাগ্য, মিথুনের স্বাস্থ্যহানি

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): পরিশ্রমই আপনার মূলমন্ত্র। সৃজনশীলতায় নতুন উদ্দীপনা ধরা দেবে। আর্থিক দিক শুভ। প্রেম যোগ শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): ইতিবাচক কাজগুলি সফলভাবে শেষ হবে। রোমাঞ্চকর ভ্রমণের সম্ভাবনা। প্রিয়জনের ঘনিষ্ঠতা উপভোগ করবেন। প্রেম শুভ।

মিথুন (২২মে – ২১ জুন): অনমনীয় মানসিকতা কর্মযোগে নেতিবাচক প্রভাব ফেলবে। স্বাস্থ্যহানি। সামাজিক সম্মান নষ্ট হতে পারে। প্রেম শুভ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): প্রতিবেশীর তরফে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমস্যা আসতে পারে। আর্থিক বিষয়গুলি বুদ্ধিমত্তার সঙ্গে সামলাতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): শারীরিক অসুস্থতা দিনটিকে নষ্ট করে দিতে পারে। ক্লান্ত ও অলসবোধ করতে পারেন। সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। আর্থিক যোগ মিশ্র।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): প্রেম নিয়ে পরিবারে সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত কাজের চাপে ভারাক্রান্ত হয়ে পড়বেন। কর্মযোগ শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): নক্ষত্র অবস্থান শুভ। সুযোগ ও সৌভাগ্য নিয়ে আসবে। শারীরিক ও মানসিক অবস্থা ভালো থাকবে। প্রেমে সফলতা।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): পরিবারে ও কর্মক্ষেত্রের পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। কর্মযোগে পরিবর্তন আপনার সহায়ক হবেন। পরিবারের থেকে আসা সুসংবাদ খুশি বাড়িয়ে দেবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): আনন্দের মধ্যেই দিনটি কাটতে পারে। কর্মে শুভ পরিবর্তন। আর্থিক দিকে উন্নতির যোগ। প্রেম যোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): প্রিয়জনের সঙ্গে কেনাকাটায় আনন্দ দেবে। সামাজিক সম্মান ও স্বীকৃতি পেতে পারেন। সুন্দর সময়টি উপভোগ করবেন। প্রেম শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কর্মযোগে মতবিরোধ। শারীরিক সমস্যা দিনটিকে নষ্ট করে দিতে পারে। কথাবার্তায় নিয়ন্ত্রণহীন হতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): ব্যবসায়ে আর্থিক লাভ। মানসিক শান্তি। বুদ্ধিদীপ্ত ও রহস্যময় বিষয়গুলিতে আকর্ষণ বোধ করবেন। প্রেমযোগে সমস্যা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত