ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

মুভি প্রযোজনায় নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিতে প্রিন্স হ্যারি-মেগান

মুভি প্রযোজনায় নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিতে প্রিন্স হ্যারি-মেগান

এবার চলচিত্র, ডকুমেন্টারি প্রযোজনায় দেখা যাবে ইংল্যান্ডের রাজকীয় পরিবারের অন্যতম প্রিন্স হ্যারি-মেগান জুটিকে। মার্কিন স্ট্রিমিং প্লাটফর্মে সিনেমা, ডকুমেন্টারি ও সিরিয়াল প্রযোজনা করবেন তারা। গতকাল মেগান টুইট করে জানান, ডিসেম্বরের ভেতরেই তারা একটি ডকুমেন্টারি তৈরির কাজ শেষ করবেন। খবরর সিএনএনের।

গত জুন মাসে এই চুক্তি হয়। তবে ঠিক কতো ডলারে চুক্তিবদ্ধ হয়েছেন জানা যায়নি। নেটফ্লিক্স দেখেন বিশ্বের ১৯ কোটি মানুষ। চলতি বছরে ব্রিটিশ রাজপরিবার থেকে স্বেচ্ছায় বেরিয়ে যাওয়া এ দম্পতি ছেলে আর্চিকে নিয়ে এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে থাকেন।

স্ট্রিমিং সেবাটির সঙ্গে চুক্তির পর তাদের প্রথম প্রকল্প হলো প্রকৃতি নিয়ে একটা ডকুমেন্টারি সিরিজ এবং একটা অ্যানিমেশন সিরিজ, যা মেয়েদের উদ্বুদ্ধ করবে বলে তারা আশা করছেন। কিন্তু বিনোদন জগতের অনুষ্ঠান প্রযোজনা করার কোনো অভিজ্ঞতা তার বা প্রিন্স হ্যারির নেই। যদিও তারা নিজেরা ক্যামেরার সামনে আসবেন না। প্রযোজকের ভূমিকায় থাকবেন এ দম্পতি। তবে মেগান নামকরা হলিউড অভিনেত্রী ছিলেন।

রাজপরিবার ছেড়ে বেরিয়ে আসার সময়ই হ্যারি-মেগান জানিয়ে দিয়েছিলেন, তারা আর্থিক দিক থেকে স্বনির্ভর হতে চান। তারা যুক্তরাজ্যের মানুষের করের পয়সা নেবেন না। তাই রয়্যাল ডিউটির অর্থও তারা নেন না।

উল্লেখ্য, ২০১৮ সালে বারাবাক ওমাবা ও মিশেল ওবামার সাথে একই ধরণের একটি চুক্তি করা হয়েছিল।

নকি

  • সর্বশেষ
  • পঠিত