ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

কপালে ব্যান্ডেজ নিয়ে ইফতার পার্টিতে মমতা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ২২:৩২  
আপডেট :
 ২৮ মার্চ ২০২৪, ২২:৪১

কপালে ব্যান্ডেজ নিয়ে ইফতার পার্টিতে মমতা
পশ্চিমবঙ্গর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। ছবি: সংগৃহীত

কপালে ব্যান্ডেজ। সেই অবস্থাতেই ইফতার পার্টিতে যোগ দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, সুদীপ বন্দ্যোপাধ্যায়সহ অন্যান্যরা। প্রতিবছরই ইফতার পার্টিতে যোগ দেন তিনি। এবারও তার অন্যথা হল না।

বৃহস্পতিবার পার্ক সার্কাসে ইফতার পার্টির আয়োজন করেছিল কলকাতা পৌরসভা। তাতে প্রধান অতিথি ছিলেন খোদ মুখ্যমন্ত্রী। আমন্ত্রিত ছিলেন শহরের সব স্তরের জনপ্রতিনিধিরা। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন মুখ্যমন্ত্রী। এদিনও দেখা গেল মুখ্যমন্ত্রীর কপালে ব্যান্ডেজ। অর্থাৎ এখনও চোট পুরোপুরি সারেনি। তা সত্ত্বেও প্রতিবারের মতোই এবারও ইফতার পার্টিতে শামিল হলেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, ১৪ মার্চ বাড়িতেই চোট পান মুখ্যমন্ত্রী। তার কপাল ফেটে নাক, গাল বেয়ে রক্ত পড়ার ছবি পোস্ট করেছিল তৃণমূল। তড়িঘড়ি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এসএসকেএম হাসপাতালে যান মমতা বন্দ্যোপাধ্যায়। তার কপালে ৩ টি ও নাকে একটি সেলাই পড়ে। তার পর বেশ কয়েকদিন বাড়িতে বিশ্রামে ছিলেন তিনি।

তবে একটু সুস্থ হতে না হতেই ছুটে গিয়েছিলেন নবান্নে। গার্ডেনরিচেও গিয়েছিলেন তিনি। চলতি মাসের ৩১ তারিখ কৃষ্ণনগরে যাবেন তিনি। ভোট প্রচার করবেন সেখানকার প্রার্থী মহুয়া মৈত্রর হয়ে। তার আগে এদিন ইফতার পার্টিতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে।

বাংলাদেশ জার্নাল/এসএ

  • সর্বশেষ
  • পঠিত