ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

এককাপ চা পানেই মিলবে আইফোন!

এককাপ চা পানেই মিলবে আইফোন!

এককাপ চায়ে চুমুক। আর তাতেই লুকিয়ে চমক। চা এখন শুধুই ক্লান্তি মেটাবে এমনটা নয়, আপনার হাতে এনে দিতে পারে একটি ব্র্যান্ড নিউ আইফোন! গল্প নয়, সত্যি। আর এই অফারটি দিয়েছেন কলকাতার এক চা দোকানদার।

মধ্য কলকাতার রয়েড স্ট্রিটের এক চায়ের দোকানের মালিক মুহম্মদ ইয়াসিন। দীর্ঘদিন ধরেই এই এলাকায় চা বিক্রি করছেন তিনি। তার দোকানে দুধ চায়ের দাম ৫ টাকা, আর লিকার চা ৪ টাকা।

এই অখ্যাত দোকানে চায়ের চাহিদা কিন্তু চোখে পড়ার মতো। কখনও আদা দিয়ে তো কখনও এলাচগুঁড়ো, কিংবা তেজপাতা দিয়ে ভিন্ন স্বাদের চা ক্রেতাদের হাতে তুলে দেন ইয়াসিন। হাতে হাতে চায়ের মূল্যও পেয়ে যান। কিন্তু খদ্দেরদের সেভাবে ধন্যবাদ জানানো হয় না। তাই মাথায় খেলে গেল এক্কেবারে অন্যরকম এক বুদ্ধি। ঠিক করে ফেললেন খদ্দেরদের উপহার দেবেন। আর সেই উপহারটি হচ্ছে আস্ত একখানা আইফোন সিক্স।

তার দোকানে মাত্র এক কাপ চা খেলেই মিলবে একটি টোকেন। তাতে ক্রেতাকে নিজের নাম এবং ফোন নম্বর লিখে লাকি ড্রয়ের বাক্সে ফেলে দিতে হবে। পরে লটারিরে মাধ্যমে বেছে নেয়া হবে ভাগ্যবান ক্রেতাকে। আর তার হাতেই উঠবে একটি আইফোন সিক্স।

ইয়াসিনের দোকানের সামনে লাকি ড্রয়ের খবর জানিয়ে বড় বড় ব্যানার ও পোস্টার লাগানো হয়েছে। এই অফার ঘোষণা হতেই চা বিক্রিও আকাশ ছুঁয়েছে। ক্রেতারা তৃপ্তি করে চা পান করার পরই বাক্সে ফেলছেন টোকেন।

আগামী ১ ডিসেম্বর লাকি ড্রয়ের মাধ্যমে একজন ভাগ্যবানকে বেছে নেওয়া হবে। আর তাঁর হাতেই ইয়াসিন নিজে তুলে দেবেন ব্র্যান্ড নিউ আইফোন।

ইয়াসিন জানান,গত কয়েক দিনে প্রায় ২০ হাজার লোক তার দোকান থেকে চা খেয়েছেন। প্রতিদিন প্রায় ১৩০ কেজি মোষের দুধ লাগে চা বানাতে। আর চা বানালে নিমেষের মধ্যে তা শেষ হয়ে যাচ্ছে। শুধু এলাকার লোকজনই নয়, নানা জায়গা থেকে চা পান করতে রয়েড স্ট্রিটের ট্রামলাইনের পাশের দোকানে পৌঁছে যাচ্ছেন মানুষ। চা পান করার পর টোকেন ফেলছেন নির্দিষ্ট বাক্সে। এরপর অপেক্ষায় দিন গুনছেন। কবে আসবে সেই মহেন্দ্রক্ষণ, পহেলা ডিসেম্বর!

সূত্র: সংবাদ প্রতিদিন

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত