ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

পশ্চিমবঙ্গের বখাটে ছেলেদের চাকরি দেবেন মমতা

  কলকাতা প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ১১:১২

পশ্চিমবঙ্গের বখাটে ছেলেদের চাকরি দেবেন মমতা

পশ্চিমবঙ্গে যতো বখাটে ছেলে আছে তাদের চাকরি দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বীজপুরে এক জনসভা থেকে এই প্রতিশ্রুতি দেন তিনি।

এদিনের জনসভায় তিনি বলেন, তার দল তৃনমূল কংগ্রেসের হয়ে ভালো কাজ করলে তিনি বখাটেদের চাকরির ব্যাবস্থা করে দেবেন। এদিন মঞ্চ থেকে মমতা তার দলের নেতাদের এলাকার সমস্ত বখাটে যুবকদের বায়োডাটা সংগ্রহ করে তার কাছে দেওয়ার জন্য নির্দেশ দেন।

মমতা বলেন, ‘আমি চাই আমার বখাটে ছেলেমেয়েরা আমার দলে চলে আসুক। রাস্তায় যারা আড্ডা মারে, তারা চলে আসুক। আমি এদের সকলের চাকরির ব্যাবস্থা করতে চাই।’

এদিন মমতা তার দলীয় নেতাদের নির্দেশ দেন, গরীব ছেলে মেয়েদের দিয়ে দলের কাজ করাতে হবে। তাদের মধ্যে যাদের খুব প্রয়োজন তাদের জন্য কোথাও না কোথাও চাকরির ব্যাবস্থা তিনি করে দেবেন।

মমতা এদিন বলেন, ‘অনেকে ছেলেমেয়ে আছে, যারা গরীব। তাদের পয়সা কড়ি নেই। পড়াশুনা করতে পারেন না। চাকরি পান না। তাদের বাড়ি কি করে চলবে সেটা কেউ ভাবেন না। এই সমস্ত ছেলে মেয়েদের কাজের ব্যাবস্থা করতে চাই আমি। মমতা বলেন, আমি সব সময়ই গরীব মানুষের পাশে থাকার চেষ্টা করি। যারা কোনো কারণে মারা যান, তাদের পরিবারের সদস্যদের চাকরি দেওয়ার ব্যাবস্থা করি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত