ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘চরিত্র ভালো না’ হওয়ায় প্রেমিকাকে খুন

‘চরিত্র ভালো না’ হওয়ায় প্রেমিকাকে খুন
নিহত মডেল খুশি পারিহার

প্রেমিকার‘চরিত্র ভালো না’! এই সন্দেহেই ১৯ বছর বয়সী উঠতি মডেলকে খুন করল প্রেমিক। রাস্তার উপরেই মাথা থেঁতলে দিয়ে ওই তরুণীকে হত্যা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনায় নিহতের প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই নৃশংস ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের নাগপুর জেলায়।

নাগপুরের বাসিন্দা মডেল খুশি পারিহারের প্রেম চলছিলো অভিযুক্ত আশরাফ শেখের সঙ্গে। কিন্তু আশরাফ খুশিকে বিশ্বাস করতেন না। তার সন্দেহ ছিলো, তার মতো আরো অনেক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে খুশির। এই সন্দেহ থেকেই খুশিকে খুন করেন আশরাফ।

নাগপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শনিবার সকালে তাদের কাছে খবর আসে পান্ডুরনা-নাগপুর মহাসড়কের পাশে এক নারীর মরদেহ পাওয়া গিয়েছে। ওই নারীর মুখটি থ্যাঁতলানো। পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিহত খুশিরে পরিচয় উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, খুশি পারিহার নিয়মিত স্থানীয় ফ্যাশন শোতে অংশগ্রহণ করতেন এবং ভবিষ্যতে মডেল হওয়ার ইচ্ছা ছিলো তার।

এই ঘটনায় পরে খুশির প্রেমিক আশরাফ শেখকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর পুলিশি জেরায় খুশিকে হত্যার কথা স্বীকার করেন আশরাফ শেখ। খুশি পারিহারকে হত্যার কারণ হিসেবে অন্য পুরুষদের সঙ্গে খুশির সম্পর্কের ঘনিষ্ঠতা ও খুশির চরিত্র সম্পর্কে সন্দেহর কতা তুলে ধরেছেন আশরাফ।

যেভাবে খুন হন খুশি

গত ১২ জুলাই খুশিকে নিয়ে নিজের গাড়িতে করে ঘুরতে বের হন আশরাফ। পরে পাণ্ডুরনা-নাগপুর মহাসড়কের কাছে সাভলি ফাতা এলাকায় খুশির মাথা থেঁতলে তাকে খুন করেন আশরাফ। নাগপুর পুলিশ এই ঘটনায় একটি খুনের মামলা দায়ের করেছে এবং বিস্তারিত তদন্ত চালাচ্ছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত