ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬ আপডেট : ৪ ঘন্টা আগে English

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৯, ১৯:১৬

প্রিন্ট

লিফটে গলায় আটকে গেল দড়ি, ভাইকে বাঁচালো বোন

লিফটে গলায় আটকে গেল দড়ি, ভাইকে বাঁচালো বোন
জার্নাল ডেস্ক

লিফটে উঠেছিল তিন শিশু। প্রবেশের সময় এক শিশুর পায়ে আটকে যাওয়া দড়ি চলে আসে ভেতরে। লিফট চালুর পর সেই দড়ি গলায় আটকে গিয়ে শূন্যে টেনে তোলে শিশুটিকে। এমন এক পরিস্থিতিতে পাঁচ বছরের ওই শিশুটিকে বাঁচাতে রীতিমত যুদ্ধ করে তার বড় বোন।

তুরস্কের ইস্তানবুলের কমিউনিটি গার্ডেনের এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর নাড়িয়ে দেয় গোটা বিশ্বকে।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মিরর এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনের পাশাপাশি ওই ঘটনার একটি ভিডিও প্রকাশ পায় সেখানে।

ভিডিওতে দেখা যায়, এলিভেটরে ছোট ভাইটি তার এক বন্ধুর সঙ্গে ঢুকছে। সঙ্গে রয়েছে তার সেই বোন। এলিভেটরের দরজা বন্ধ হতেই দড়িটি আটকে যায় দরজায়। আর তারপরই হুট করে দড়িটি আটকে যায় শিশুর গলায়। এতটাই দ্রুত তার গলায় আটকে যায় যে, শেষ পর্যন্ত সেই দড়ি ওই শিশুকে লিফটের ভেতরে শূন্যে টেনে তোলে। আর সে তখন দড়িতে ঝুলতে থাকে।

ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে দরজার দিকে তাকিয়ে থাকে শিশুর সেই বন্ধু। এমন সময় সেখানে থাকা ওই শিশুর বড় বোন তাকে বাঁচাতে চেষ্টা করে। দ্রুত ভাইয়ের গলায় আটকে যাওয়া দড়ি খুলে তাকে মুক্ত করে সে। এতে করে নিশ্চিত মৃত্যুর কবল থেকে বেঁচে যায় শিশুটি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close