ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৭ জুন ২০২০, ০২:৪৬

প্রিন্ট

ঢাবি ছাত্রী সুমাইয়া হত্যা: ৩দিনের রিমান্ডে মঞ্জুর স্বামী-শ্বশুর

ঢাবি ছাত্রী সুমাইয়া হত্যা: ৩দিনের রিমান্ডে মঞ্জুর স্বামী-শ্বশুর
নাটোর প্রতিনিধি

নাটোরের হরিশপুর এলাকায় ঢাবির মেধাবী ছাত্রী সুমাইয়া খাতুনকে হত্যা মামলার প্রধান আসামি সুমাইয়ার স্বামী মোস্তাক এবং শশুর জাকির হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার নাটোর থানার এসআই নজরুল ইসলাম সুমাইয়ার স্বামী মোস্তাক ও শশুর জাকির হোসেনকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির করে তাদের জ্ঞিাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এরপর বিকেলে শুনানী শেষে বিচারক তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে পুলিশ শাশুরী সৈয়দা মালেকা সুলতানা এবং ননদ যুথিকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানালে বিচারক আগামি রোববার রিমান্ড শুনানির দিন ধার্য্য করেন।

প্রসঙ্গত, শহরের বলাড়িপাড়া এলাকার প্রখ্যাত ইসলামি বক্তা মরহুম সিদ্দিকুর রহমান যশোরীর মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্রী সুমাইয়া মাস্টার্স পরীক্ষা সম্পন্ন করে বিসিএস পরীক্ষার প্রস্ততি নিচ্ছিলেন। সুমাইয়ার পড়াশোনা ও চাকরি নিয়ে স্বামী ও শশুড়বাড়ির লোকজন নিয়মিত তাকে নির্যাতন করতো।

সোমবার (২২ জুন) সকালে নির্যাতনের পর সুমাইয়া আত্মহত্যা করেছে দাবি করে তারা। সংজ্ঞাহীন অবস্থায় তাকে নাটোর সদর হাসপাতালে রেখে পালিয়ে যায় শ্বশুরবাড়ির লোকজন।

পরে ঘটনাস্থল পরিদর্শন করে হত্যা মামলা রেকর্ড করে অভিযান শুরু করে পুলিশ। বৃহস্পতিবার ভোরে নাটোরের সীমান্ত এলাকা বাঘা থেকে মোস্তাককে এবং শ্বশুর জাকিরকে নন্দিগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best