ঢাকা, সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

প্রতিষ্ঠাবার্ষিকীতে ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র প্রীতি সমাবেশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ০০:৩৮  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২৩, ০১:৫০

প্রতিষ্ঠাবার্ষিকীতে ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র প্রীতি সমাবেশ
প্রতিষ্ঠাবার্ষিকীতে ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র প্রীতি সমাবেশ।
নিজস্ব প্রতিবেদক

ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকা'র ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এক প্রীতি সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা ও ডেইলি অবজারবারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে রাজধানীর ফরায়েজি হাসপাতালের সঙ্গে ফোরামের সদস্যদের স্বাস্থ্যসেবায় সুবিধা প্রদানের ক্ষেত্রে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয় এবং ফোরামের সদস্যদের জন্য কল্যাণ তহবিলের ঘোষণা দেয়া হয়। স্বাস্থ্যসেবা চুক্তিতে ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকা’র পক্ষে সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়া ও ফরায়েজি হাসপাতালের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক স্বাক্ষর করেন।

ফোরামের সভাপতি তানভীর আলাদিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব ভূঁইয়া, সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ, বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ, ও দৈনিক সংবাদের বার্তা সম্পাদক কাজি রফিক।

অন্যান্যদের আরো মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক সমকালের প্রধান প্রতিবেদক লোটন একরাম, সিনিয়র সাংবাদিক মীর মোসতাফিজ আহমদ, দি ইকোনোমিক এক্সপ্রেসের সম্পাদক আমির হোসেন জনি, দৈনিক আমার কাগজের সম্পাদক বজলুল হক রানা ও খন্দকার তারেক রায়হান ।

সমাবেশে মীম মাহমুদ, আউয়াল চৌধুরী, মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার, বোহান উদ্দিন ফয়সাল, আদিত্য আরাফাত, হোসাইন তারেক, সাজ্জাদ চিশতী ও ইমন চৌধুরীসহ প্রায় শাতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত