ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

তথ্যপ্রযুক্তি আইনে সাংবাদিক কারাগারে

  খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৯:৪২

তথ্যপ্রযুক্তি আইনে সাংবাদিক কারাগারে

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল আজমকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুরে শহরের শাপলা চত্বর এলাকা থেকে তাকে আটক করা হয়। এক স্কুল শিক্ষিকার তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। নুরুল আজম এসএ টিভি ও বিডিনিউজটোয়েন্টিফোরডটকমের খাগড়াছড়ি প্রতিনিধি।

জানা যায়, স্থানীয় এক শিক্ষিকার ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগ ওঠে সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা নুরুল আজমের বিরুদ্ধে। এই ঘটনায় সোমবার দুপুরে স্কুল শিক্ষিকা খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন। এর পরপরই পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে খাগড়াছড়ি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেঁজুতি জান্নাতের আদালতে তোলা হলে আদালত আটককৃত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বাংলাদেশ জার্নালকে বলেন, পুলিশের পক্ষ থেকে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আটককৃত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত