ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১৬:৪০

প্রিন্ট

প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ৭২ ঘণ্টার আলটিমেটাম

প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ৭২ ঘণ্টার আলটিমেটাম
জার্নাল ডেস্ক

রাজধানীতে স্কুলছাত্র আবরার নিহতের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগে প্রথম আলোর বিরুদ্ধে বিক্ষোভ করে আইনি ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে ইসলামী ঐক্যজোট। একইসঙ্গে প্রথম আলো ও কিশোর আলোর সম্পাদকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে ৭২ ঘণ্টার আলটিমেটাম দেয়া হয়েছে।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভে ক্ষতিপূরণ দেয়া না হলে প্রথম আলো কার্যালয় ঘেরাওয়ের ঘোষণা দেন ইসলামী ঐক্যজোট নেতারা।

দৈনিক প্রথম আলোর কিশোর সাময়িকী, কিশোর আলোর বর্ষপূতি অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের শিক্ষার্থী নাইমুল আবরার রাহাত নিহতের ঘটনায় সোমবারও বিভিন্ন কর্মসূচিতে প্রতিবাদমুখর ছিল রাজধানী।

সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনের আয়োজন করে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ। এতে অংশ নেন ইসলামী ঐক্যজোট নেতারাও।

মানববন্ধনে আবরার নিহতের ঘটনায় প্রথম আলো ও কিশোর আলো কর্তৃপক্ষকে দায়ী করে বক্তারা বলেন, আবরার বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর ঘটনাস্থলের পাশে থাকা হাসপাতালে না নিয়ে দূরের প্রাইভেট হাসপাতালে নেয়া প্রথম আলোর অবহেলার শামিল।

বক্তারা জানান, আবরারের মৃত্যু হয়নি। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

আবরার নিহতের ঘটনায় প্রথম আলোর কাছে ক্ষতিপূরণের দাবি জানানো হয়। পাশাপাশি প্রথম আলোও কিশোর আলোর সম্পাদককে ৭২ ঘণ্টার মধ্যে আইনের আওতায় আনার আলটিমেটাম দেয়া হয় মানববন্ধনে।

আবরার নিহতের মতো কোনো ঘটনা যাতে আর না ঘটে, সেদিকে নজর রাখতে দাবি জানানো হয় মানববন্ধনে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত