ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

  প্রবাস ডেস্ক

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৭

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত। ছবি: সংগৃহীত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সম্রাট হোসেন (৩৫) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় আল কাসিম হইল শহরের শেহরি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সম্রাট ফেনীর ছাগলনাইয়া থানার মহামায়া ইউনিয়নের মাটিয়াগোদা গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

নিহতের চাচা নজরুল ইসলাম শামীম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিদিনের মতো এদিনও সম্রাট নিজে গাড়ি চালিয়ে কাজের উদ্দেশে রওনা হয়েছিল। রাস্তায় হঠাৎ করে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে সে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় সঙ্গে থাকা এক সহকর্মী আহত হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, দুই বোন ও চার ভাইয়ের মধ্যে সম্রাট তৃতীয় ছেলে। জীবিকার তাগিদে ছয় বছর আগে সৌদি আরবে পাড়ি জমান তিনি। সর্বশেষ দুই বছর আগে দেশে এসে ছুটি কাটিয়ে গিয়েছিলেন। এ বছরের রমজানে তার দেশে আসার কথা ছিল।

এদিকে সম্রাটের মৃত্যুর খবরে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠেছে।

মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিনু জানান, উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ইতোমধ্যে মরদেহ দেশে আনার প্রক্রিয়া শুরু হয়েছে। আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম কমল বলেন, প্রবাসীর মৃত্যুর বিষয়টি অবগত হয়েছি। দ্রুত মরদেহ দেশে আনার জন্য আমরা সহযোগিতা করব।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত