ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১ আপডেট : ১৫ ঘন্টা আগে
শিরোনাম

বিমানের টয়লেটে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা, ভিডিও ভাইরাল

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৪

বিমানের টয়লেটে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা, ভিডিও ভাইরাল
ইজিজেট

গত ৮ সেপ্টেম্বর যুক্তরাজ্যের লুটন থেকে স্পেনের ইবিজাগামী ইজিজেট এয়ারলাইন্সের একটি বিমানের টয়লেটে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়েছে এক নারী ও পুরুষ যাত্রী। এই ঘটনার পর বিমানটি অবতরণ করার পর তাদের পুলিশ ধরে নিয়ে যায়।

বিমানের টয়লেটের ভেতর ওই নারী-পুলিশের আপত্তিকর কাজ করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, বিমানের এক কর্মী টয়লেটের দরজা খুলছেন। আর তখনই ওই নারী-পুরুষকে বিবস্ত্র অবস্থায় যৌনকর্ম করতে দেখা যাচ্ছিল।

ভিডিওতে আরও দেখা যায়, দরজাটি খোলার পরপরই ভেতরে থাকা ওই ব্যক্তি সজোরে সেটি আবার লাগিয়ে দিচ্ছেন। এমন ঘটনা দেখে বিমানের ভেতর থাকা বাকি যাত্রীরা অবাক হয়ে যান। এক নারীকে বলতে শোনা যায় ‘ওহ মাই গড।’ এছাড়া অপর যাত্রীদের অবাক হয়ে চোখে-মুখে হাত দিতে দেখা যায়। এমন অবস্থা দেখে বিমানের কেবিন ক্রু এবং সাধারণ যাত্রীদের প্রায় সবাই বেশ বিব্রত হন।

প্লেনটি স্পেনের ইবিজায় অবতরণ করার পর তাদেরকে পুলিশ ধরে নিয়ে যায়।

ইজিজেট কর্তৃপক্ষ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে একটি বিবৃতি দিয়েছে। তারা জানিয়েছে, ওই নারী-পুরুষের অস্বাভাবিক আচরণের কারণে পুলিশকে খবর দেওয়া হয়েছিল এবং তারাই বিষয়টি দেখেছে। তবে ওই নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে কি না বা তাদের বিরুদ্ধে পরবর্তীতে কোনো তদন্ত করা হয়েছে কি না এ ধরনের কোনো তথ্য পাওয়া যায়নি।

যুক্তরাজ্যে প্লেনে যৌনকর্ম করার বিষয়ে স্পষ্ট করে কোনো কিছু বলা নেই। তবে দেশটির ২০০৪ সালের যৌন অপরাধ আইনের ৭১ ধারায় উল্লেখ আছে, ‘স্বজ্ঞানে পাবলিক টয়লেটে যৌনকর্মে লিপ্ত হওয়া একটি অপরাধ।’ সূত্র: দ্য ইন্ডিপেনডেন্ট

বাংলাদেশ জার্নাল/এমএইচ

  • সর্বশেষ
  • পঠিত