ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মেয়ে পটাতে চ্যাটজিপিটিরি টিপস

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩, ১৭:৫৩  
আপডেট :
 ০৪ জুলাই ২০২৩, ১৮:২৮

মেয়ে পটাতে চ্যাটজিপিটিরি টিপস
ফাইল ছবি

মেয়ে পটাতে এবার চ্যাটজিপিটির সাহায্য নিচ্ছেন পুরুষরা। নিজেদের অনলাইন প্রোফাইলকে আরও আকর্ষণীয় করে তুলতে সাহায্য নিচ্ছেন কৃত্রিম বুদ্ধিমত্তার।

কী কী কাজে এআইয়ের ব্যবহার বাড়ছে জানেন?

ভালো কথা বলতে পারেন না? গুছিয়ে লিখতে পারেন না মন গলানো কথা? এআই দিয়েই এবার বাজিমাত হবে প্রেমের এই কাজ। ইতোমধ্যেই অনেকে এটি কাজে লাগাতেও শুরু করে দিয়েছেন।‌

সম্প্রতি এক রিপোর্টে দেখা যায়, পুরুষরা নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল উন্নত করে তুলতে নির্ভর করছেন এআইয়ের উপর। কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যেই নিজেদের প্রোফাইলের বায়ো লিখিয়ে নিচ্ছেন তারা। শুধু তাই নয়, কীভাবে আকর্ষণীয় লাইন লিখঅ সে ব্যাপারেও সাহায্য করছে চ্যাটজিপিটি।

বিভিন্ন ডেটিং অ্যাপ যেমন টিনডার, বাম্বল, হিঞ্জে এই প্রবণতা দিন দিন বাড়ছে। সম্প্রতি অ্যাট্রাকশনট্রুথ নামের এক সংস্থা ১৩৭১ পুরুষের একটি রিপোর্ট করে। তাতেই দেখা যায় এই প্রবণতা।

দেখা যায়, আকর্ষণীয় বায়ো, সুন্দর সুন্দর লাইন লেখা প্রোফাইলের প্রতি মেয়েদের আকর্ষণ বেশি। তাই সেদিকে পুরুষরা এআইয়ের প্রতি ঝুকছে। এআই বন্ধুর মধ্যস্ততায় যদি ‘লক্ষীলাভ’ হয়, তাহলে এর থেকে ভালো কী হতে পারে! রিপের্টে এমনটাই মত দেন অধিকাংশ পুরুষ।

তবে শুধু যে প্রোফাইলের বায়ো ও লাইন লিখতেই সাহায্য করছে চ্যাটজিপিটি তা তো নয়। এর সঙ্গে কখনও কখনও রোম্যান্টিক মেসেজ লিখতেও সাহায্য করছে কৃত্রিম বুদ্ধিমত্তা।

আরো পড়ুন: শূন্য থেকে শুরু করে কী ভাবে সফল চ্যাটজিপিটির স্রষ্টা

বাংলাদেশ জার্নাল/এএ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত