ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২০, ০১:১১

প্রিন্ট

তিন বছরের ক্ষুদে স্পাইডারম্যান

তিন বছরের ক্ষুদে স্পাইডারম্যান

জার্নাল ডেস্ক

নিউইয়র্ক সিটির বাসিন্দা স্কুলছাত্র পিটার। সে এক তেজস্ক্রিয় মাকড়সার কামড়ে মাকড়সার মতো ক্ষিপ্ততা আর ক্ষমতা লাভ করে। অতি মানবীয় ক্ষমতা আর দেওয়াল বেয়ে ওঠার ক্ষমতা লাভ করে সে আর এভাবেই গল্প এগিয়ে যায়। হ্যা ঠিক ধরেছেন স্পাইডার ম্যানের এই গল্প সকলের পছন্দের।

কিন্তু বাস্তবে কি এইরকম স্পাইডারম্যানের মতো শক্তি কারো দেখা যেতে পারে? আসলে পৃথিবীতে বোধহয় কোনো কিছু অসম্ভব নয়। পৃথিবীতে চারপাশে এতো কিছু ঘটনা ঘটে যাচ্ছে যা দেখলে চক্ষু চড়কগাছ হতে হয়। অসম্ভব অনায়াসে সম্ভব পরিনত হয়। এবার এমনই হলো। টিভির পর্দার স্পাইডারম্যানের দক্ষতার সাথে এক বাচ্চার দক্ষতার মেলবন্ধন ঘটলো। চলুন পুরো বিষয়টি জেনে নিই।

বাচ্চা স্পাইডারম্যান হঠাৎ দেখলে এমনটাই মনে হবে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে অবাক হতে হয়। কি আছে ভিডিওতে? ভিডিওতে দেখা যাচ্ছে একটি শিশুর দেওয়াল ধরে উপরে উঠে যাচ্ছে অনায়াসে ঠিক যেমন স্পাইডারম্যান করে।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি শিশু খাটের ওপর বসেছিল। তারপরই হঠাৎ করে দেওয়াল বেয়ে একেবারে সিলিংয়ে উঠে গেল। হাত ও পায়ের ওপর ভর করে উল্টোদিক করে দেওয়াল ধরে উঠতে দেখা যাচ্ছে তাকে ঠিক যেমন স্পাইডার ম্যান করে। ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে এই কাজটি সে ভালো মতনই রপ্ত করে নিয়েছে। তাই সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা শিশুদের কান্ড-কারখানা দেখে রীতিমত অবাক হয়েছেন। জানা গেছে শিশুটির নাম বিরাট শর্মা। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি।

দেখুন সেই ভিডিও-

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত