ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

বয়স কমিয়ে আলোচনায় মাইকেল ক্লার্ক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১০ নভেম্বর ২০২১, ১১:৩৯

বয়স কমিয়ে আলোচনায় মাইকেল ক্লার্ক
ছবি- সংগৃহীত
জার্নাল ডেস্ক

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে স্কিন স্পেশালিস্টের সঙ্গে ছবি পোস্ট করে সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্ক তার সৌন্দর্যের রহস্য ফাঁস করেছেন। যেখানে ১০ বছর বয়স কমিয়ে দেয়ার জন্য তার স্কিন স্পেশালিস্টকে ধন্যবাদ জানাচ্ছেন ক্লার্ক। তার এই পোস্ট এখন আলোচনায় নেটিজেনদের মধ্যে।

নিজের সৌন্দর্য আরও বাড়াতে, তারুণ্য ধরে রাখতে প্রায়ই স্কিন স্পেশালিস্টদের শরণাপন্ন হন বিনোদন দুনিয়ার মানষেরা। কিন্তু সৌন্দর্য ধরে রাখতে কোনো ক্রীড়া ব্যক্তিত্ব ডাক্তারের কাছে যাবেন, এমন দৃশ্য বিরল। কিন্তু সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্ক সেই প্রচলিত ধারণা ভেঙে নিজের সৌন্দর্যের রহস্য ফাঁস করেছেন এবার। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে স্কিন স্পেশালিস্টের সাথে ছবি পোস্ট করে তার বয়স ১০ বছর কমিয়ে দেয়ার জন্য ধন্যবাদ জানান মাইকেল ক্লার্ক। ৪০ বছরের সাবেক এই অস্ট্রেলিয়ান অধিনায়ককে এখন যেন লাগছে ঠিক ৩০ বছরের যুবক।

সাবেক এই ব্যাটার অস্ট্রেলিয়ান বুটিক স্পিরিটের কন্সুমার প্ল্যাটফর্ম বেভমার্ট, ফাস্ট ফুয়েল মিলস এবং ভিডিও শেয়ারিং অ্যাপ শুইশের ব্র্যান্ড অ্যাম্বাসেডার হিসাবে চুক্তি সাক্ষর করেছেন। তাই হয়তো আজকাল সৌন্দর্য বাড়াতে বেশি মনোযোগী হচ্ছেন ক্লার্ক।

কিছু দিন আগেই ১৩ মিলিয়ন ডলার দিয়ে পাঁচ বেডরুমের বাড়ি কেনার পর বেশ আলোচনায় ছিলেন মাইকেল ক্লার্ক। এবার তার স্কিন কেয়ার সিক্রেট ফাঁস করে এলেন আবারও আলোচনায়।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত