ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম
  • সোমবার রাজধানীর শনির আখড়া বাসস্ট্যান্ডের পাশে রেহানা প্লাজার কাছের একটি আবাসিক ভবনে এসি বিস্ফোরণে ধসে পড়া দেয়াল চাপায় ফরিদ আহমেদ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।
    সোমবার রাজধানীর শনির আখড়া বাসস্ট্যান্ডের পাশে রেহানা প্লাজার কাছের একটি আবাসিক ভবনে এসি বিস্ফোরণে ধসে পড়া দেয়াল চাপায় ফরিদ আহমেদ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।
  • সোমবার বিএসএমএমইউতে নিয়োগ ও মৌখিক পরীক্ষা বাতিলের দাবিতে নিয়োগবঞ্চিত বিক্ষুব্ধ চিকিৎসকদের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচিতে পুলিশের বাধা।
    সোমবার বিএসএমএমইউতে নিয়োগ ও মৌখিক পরীক্ষা বাতিলের দাবিতে নিয়োগবঞ্চিত বিক্ষুব্ধ চিকিৎসকদের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচিতে পুলিশের বাধা।
  • জ্যৈষ্ঠের শেষে ভ্যাপসা অতিষ্ঠ রাজধানীর জনজীবন। সড়কের পাশে রিকশা রেখে বিশ্রাম নিচ্ছেন দুই চালক। সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে তোলা ছবি।
    জ্যৈষ্ঠের শেষে ভ্যাপসা অতিষ্ঠ রাজধানীর জনজীবন। সড়কের পাশে রিকশা রেখে বিশ্রাম নিচ্ছেন দুই চালক। সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে তোলা ছবি।
  • রোববার সন্ধ্যায় রাজধানীর হাইকোর্ট মাজারের পাশে বটগাছের ডাল ভেঙ্গে পড়ার ঘটনায় শিশুসহ তিন জন আহত হয়েছে। সোমবার সেখানে ঝুঁকিতে বিশ্রাম নিচ্ছেন পথচারীরা।
    রোববার সন্ধ্যায় রাজধানীর হাইকোর্ট মাজারের পাশে বটগাছের ডাল ভেঙ্গে পড়ার ঘটনায় শিশুসহ তিন জন আহত হয়েছে। সোমবার সেখানে ঝুঁকিতে বিশ্রাম নিচ্ছেন পথচারীরা।
  • পরিবার-পরিজনের সঙ্গে ঈদ উদযাপন করতে রাজধানী ছেড়েছে মানুষ। তাই ঈদের ষষ্ঠ দিন অতিবাহিত হলেও চিরচেনা মানুষ ও যানবাহনে ঠাসা ফার্মগেটের ব্যস্ততম সড়ক এখনো ফাঁকা। ছবিটি সোমবার তোলা।
    পরিবার-পরিজনের সঙ্গে ঈদ উদযাপন করতে রাজধানী ছেড়েছে মানুষ। তাই ঈদের ষষ্ঠ দিন অতিবাহিত হলেও চিরচেনা মানুষ ও যানবাহনে ঠাসা ফার্মগেটের ব্যস্ততম সড়ক এখনো ফাঁকা। ছবিটি সোমবার তোলা।
  • ঈদের ষষ্ঠ দিন অতিবাহিত হলেও চিরচেনা যানবাহনে ঠাসা রাজধানীর শাহবাগে ব্যস্ততম সড়ক এখনো ফাঁকা। গণপরিবহন সংকটে নগরবাসী।  ছবিটি সোমবার তোলা।
    ঈদের ষষ্ঠ দিন অতিবাহিত হলেও চিরচেনা যানবাহনে ঠাসা রাজধানীর শাহবাগে ব্যস্ততম সড়ক এখনো ফাঁকা। গণপরিবহন সংকটে নগরবাসী। ছবিটি সোমবার তোলা।