ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম
  • আগুনে পুড়ে যাওয়া মিরপুরের চলন্তিকা বস্তির পোড়া ধ্বংসস্তুপের মধ্যে শেষ সম্বলটুকু খুঁজছে অনেকে।
    আগুনে পুড়ে যাওয়া মিরপুরের চলন্তিকা বস্তির পোড়া ধ্বংসস্তুপের মধ্যে শেষ সম্বলটুকু খুঁজছে অনেকে।
  • পরিবারের সাথে ঈদ কাটিয়ে ঢাকা ফিরতে শুরু করেছে কর্মজীবি মানুষ শনিবার কমলাপুর স্টেশন থেকে তোলা।
    পরিবারের সাথে ঈদ কাটিয়ে ঢাকা ফিরতে শুরু করেছে কর্মজীবি মানুষ শনিবার কমলাপুর স্টেশন থেকে তোলা।
  • বাংলাদেশের প্রধান কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে বনানী কবরস্থানে পুস্পমাল্য অর্পণ।
    বাংলাদেশের প্রধান কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে বনানী কবরস্থানে পুস্পমাল্য অর্পণ।
  • স্থানীয় সরকার মন্ত্রী মোঃতাজুল ইসলামের উপস্থিতিতে রাজধানীর স্কাউট ভবনে নাগরিকদের ডেঙ্গু বিষয়ক সচেতনতাসহ অন্যান্য দূর্যোগকালীন উত্তম সেবা প্রদানের লক্ষ্যে সংশ্লিষ্ট বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থার মধ্যে সমঝোতা স্বাক্ষর এবং অ্যাপ উন্মোচন করা হয়।
    স্থানীয় সরকার মন্ত্রী মোঃতাজুল ইসলামের উপস্থিতিতে রাজধানীর স্কাউট ভবনে নাগরিকদের ডেঙ্গু বিষয়ক সচেতনতাসহ অন্যান্য দূর্যোগকালীন উত্তম সেবা প্রদানের লক্ষ্যে সংশ্লিষ্ট বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থার মধ্যে সমঝোতা স্বাক্ষর এবং অ্যাপ উন্মোচন করা হয়।
  • বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) উদ্যোগে শনিবার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয় ‘সিরিজ বোমা হামলা-২০০৫; মৌলবাদ-জঙ্গিবাদ ও আজকের বাংলাদেশ’শীর্ষক আলোচনা সভা।
    বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) উদ্যোগে শনিবার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয় ‘সিরিজ বোমা হামলা-২০০৫; মৌলবাদ-জঙ্গিবাদ ও আজকের বাংলাদেশ’শীর্ষক আলোচনা সভা।
  • মুক্তিযুদ্ধের চেতার সাংবাদিক ফোরাম শ নিবার জাতীয় প্রেসক্লাবে জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন ড.হাছান মাহমুদ।
    মুক্তিযুদ্ধের চেতার সাংবাদিক ফোরাম শ নিবার জাতীয় প্রেসক্লাবে জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন ড.হাছান মাহমুদ।
  • বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে শনিবার গাজীপুর পৌর সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আব্দুল করিম সহ তার অনুসারীদের বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'তে যোগদান অনুষ্ঠান।
    বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে শনিবার গাজীপুর পৌর সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আব্দুল করিম সহ তার অনুসারীদের বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'তে যোগদান অনুষ্ঠান।
  • স্বজনদের সাথে ঈদ কাটিয়ে ঢাকা ফিরতে শুরু করেছে কর্মজীবি মানুষ শনিবার সদরঘাট থেকে তোলা।
    স্বজনদের সাথে ঈদ কাটিয়ে ঢাকা ফিরতে শুরু করেছে কর্মজীবি মানুষ শনিবার সদরঘাট থেকে তোলা।
  • শনিবার বনানী কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সভায় সভাপতিত্ব করেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
    শনিবার বনানী কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সভায় সভাপতিত্ব করেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
  • কোরবানীর চামড়ার ন্যায্য মুল্য না দিয়ে গরীব ও এতিমের হক কেড়ে নেয়া এবং চামড়া শিল্পকে হুমকির মুখে ফেলার প্রতিবাদে শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মানববন্ধন করে।
    কোরবানীর চামড়ার ন্যায্য মুল্য না দিয়ে গরীব ও এতিমের হক কেড়ে নেয়া এবং চামড়া শিল্পকে হুমকির মুখে ফেলার প্রতিবাদে শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মানববন্ধন করে।