ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম
  • ভয়াল ১২ নভেম্বর টেকসই উপকূল ভাবনা গোলটেবিল অলোচনা।
    ভয়াল ১২ নভেম্বর টেকসই উপকূল ভাবনা গোলটেবিল অলোচনা।
  • বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত মানববন্ধনে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্য রাখেন।
    বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত মানববন্ধনে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্য রাখেন।
  • পরিবারের জীবনের নিরাপত্তা ও বসত ভিটার জমি সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে মঙ্গলবার ডিআরইউতে সংবাদ সম্মেলন করে সাবিনা ইয়াসমিন আকন্দ।
    পরিবারের জীবনের নিরাপত্তা ও বসত ভিটার জমি সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে মঙ্গলবার ডিআরইউতে সংবাদ সম্মেলন করে সাবিনা ইয়াসমিন আকন্দ।
  • মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ ও জতির কাছে ক্ষমা চাওয়ার আহবান ও মানববন্ধন করেন বাংলাদেশ গণ ঐক্য।
    মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ ও জতির কাছে ক্ষমা চাওয়ার আহবান ও মানববন্ধন করেন বাংলাদেশ গণ ঐক্য।
  • নৌ-যান শ্রমিকদের নামে কেরানীগঞ্জ থানায় দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও বকেয়া বেতন পরিশোধ পূর্বক কাজে পুনর্বহালসহ ১১ দফা দাবি দ্রুত বাস্তবায়নের দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ।
    নৌ-যান শ্রমিকদের নামে কেরানীগঞ্জ থানায় দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও বকেয়া বেতন পরিশোধ পূর্বক কাজে পুনর্বহালসহ ১১ দফা দাবি দ্রুত বাস্তবায়নের দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশনের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ।
  • গৃহকর্মী সুরক্ষা ও কল্যাণ নীতি ২০১৫ নীতি পরামর্শ সভা করেন জাতীয় গার্হস্থ্য নারী শ্রমিক ইউনিয়ন।
    গৃহকর্মী সুরক্ষা ও কল্যাণ নীতি ২০১৫ নীতি পরামর্শ সভা করেন জাতীয় গার্হস্থ্য নারী শ্রমিক ইউনিয়ন।
  • বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী মহোদয়ের  নিম্মোক্ত অনুষ্ঠান।
    বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী মহোদয়ের নিম্মোক্ত অনুষ্ঠান।
  • এই বাচ্চাটি দুর্ঘটনায় আক্রান্ত উদয়ন এক্সপ্রেসে ছিলো। মেয়েটির মা বাবা বা কোনো অভিভাবকের সন্ধান পাওয়া যায়নি।মেয়েটি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হসপিটালে চিকিৎসাধীন আছে।
    এই বাচ্চাটি দুর্ঘটনায় আক্রান্ত উদয়ন এক্সপ্রেসে ছিলো। মেয়েটির মা বাবা বা কোনো অভিভাবকের সন্ধান পাওয়া যায়নি।মেয়েটি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হসপিটালে চিকিৎসাধীন আছে।
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার তার কার্যলয়ে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ’র (বেপজা) গভর্নর বোর্ডের ৩৪তম সভায় সভাপতিত্ব করেন।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার তার কার্যলয়ে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ’র (বেপজা) গভর্নর বোর্ডের ৩৪তম সভায় সভাপতিত্ব করেন।
  • সোমবার দিবাগত রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশীথা ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৬ জন নিহত হয়। তূর্ণা নিশীথা ট্রেনের ধাক্কায় উদয়ন এক্সপ্রেসের পেছনের বগি দুমড়েমুচড়ে যায়, এতে বগিতে থাকা বেশিরভাগ যাত্রী নিহত ও আহত হয়।
    সোমবার দিবাগত রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশীথা ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৬ জন নিহত হয়। তূর্ণা নিশীথা ট্রেনের ধাক্কায় উদয়ন এক্সপ্রেসের পেছনের বগি দুমড়েমুচড়ে যায়, এতে বগিতে থাকা বেশিরভাগ যাত্রী নিহত ও আহত হয়।
  • ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ রেলস্টেশন এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় আরও একটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি একটি শিশুর। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ জনে।
    ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ রেলস্টেশন এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় আরও একটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি একটি শিশুর। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ জনে।