ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম
  • করোনা ভাইরাস মহামারি সংকটের মধ্যেও বিদেশি বিনিয়োগ আনতে এই পরিস্থিতিতে প্রতিবদ্ধকতার সঙ্গে যে সুযোগ সৃষ্টি হয়েছে সেগুলোকে যথাযথভাবে কাজে লাগাতে সংশ্লিষ্টদের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    করোনা ভাইরাস মহামারি সংকটের মধ্যেও বিদেশি বিনিয়োগ আনতে এই পরিস্থিতিতে প্রতিবদ্ধকতার সঙ্গে যে সুযোগ সৃষ্টি হয়েছে সেগুলোকে যথাযথভাবে কাজে লাগাতে সংশ্লিষ্টদের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  • ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন অবৈধ ক্যাবল এবং স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে। তবে অবৈধ ক্যাবল ও স্থাপনা উচ্ছেদ অভিযান শেষে ম্যাজিস্ট্রেটসহ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কর্মকর্তারা চলে যাওয়ার খানিক পরই আবারও অবৈধ ক্যাবল সংযোগ লাগাতে দেখা গেছে।
    ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন অবৈধ ক্যাবল এবং স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে। তবে অবৈধ ক্যাবল ও স্থাপনা উচ্ছেদ অভিযান শেষে ম্যাজিস্ট্রেটসহ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কর্মকর্তারা চলে যাওয়ার খানিক পরই আবারও অবৈধ ক্যাবল সংযোগ লাগাতে দেখা গেছে।
  • বর্ষার মৌসুমে মাছ ধরতে ব্যস্ত জেলে গাউছিয়া গোলাকান্দাইল এলাকা থেকে তোলা।
    বর্ষার মৌসুমে মাছ ধরতে ব্যস্ত জেলে গাউছিয়া গোলাকান্দাইল এলাকা থেকে তোলা।
  • রাজধানীর গুলিস্তানে সিটি কর্পোরেশনের মালিকানাধীন উদয়ন মার্কেটের আশপাশ এবং গোলাপ শাহ মাজার হতে গুলিস্তান আন্ডারপাস পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ পরিচালনা করা হয়।
    রাজধানীর গুলিস্তানে সিটি কর্পোরেশনের মালিকানাধীন উদয়ন মার্কেটের আশপাশ এবং গোলাপ শাহ মাজার হতে গুলিস্তান আন্ডারপাস পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ পরিচালনা করা হয়।
  • বর্ষা মৌসুমে খাল-বিল নদী-নালা পানি বেড়ে যাওয়ায় মাছ ধরতে ব্যস্ত হয়ে পড়েছে জেলেরা। ছবি ডেমরা শীতলক্ষ্যা থেকে তোলা।
    বর্ষা মৌসুমে খাল-বিল নদী-নালা পানি বেড়ে যাওয়ায় মাছ ধরতে ব্যস্ত হয়ে পড়েছে জেলেরা। ছবি ডেমরা শীতলক্ষ্যা থেকে তোলা।
  • ঈদের দ্বিতীয় দিন রোববার নদী পাড়ের মানুষের ঘরবাড়ি নদীতে বিলীন হয়ে যায়। ২০টি পরিবার এখন খোলা আকাশের নিচে। ছবিটি বৃহস্পতিবার মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইসলামপুর গাবেরপাড়া থেকে তোলা।
    ঈদের দ্বিতীয় দিন রোববার নদী পাড়ের মানুষের ঘরবাড়ি নদীতে বিলীন হয়ে যায়। ২০টি পরিবার এখন খোলা আকাশের নিচে। ছবিটি বৃহস্পতিবার মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইসলামপুর গাবেরপাড়া থেকে তোলা।