ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শেরে-বাংলা নগর প্রান্তে এন ই সি ভবনে একনেক সভায় অংশগ্রহন করেন।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শেরে-বাংলা নগর প্রান্তে এন ই সি ভবনে একনেক সভায় অংশগ্রহন করেন।
  • মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদানের ৫ লাখ টাকার চেক পেয়েছে প্রয়াত দৈনিক ইত্তেফাকের ফটো সাংবাদিক রেহেনা আক্তারের পরিবার।
    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদানের ৫ লাখ টাকার চেক পেয়েছে প্রয়াত দৈনিক ইত্তেফাকের ফটো সাংবাদিক রেহেনা আক্তারের পরিবার।
  • মঙ্গলবার (২০ অক্টোবর) পিরোজপুরের নেছারাবাদ উপজেলা পরিষদ চত্বরে গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেছারাবাদ পিরোজপুর আয়োজিত কৃষি প্রযুক্তি মেলা ২০২০ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন।
    মঙ্গলবার (২০ অক্টোবর) পিরোজপুরের নেছারাবাদ উপজেলা পরিষদ চত্বরে গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেছারাবাদ পিরোজপুর আয়োজিত কৃষি প্রযুক্তি মেলা ২০২০ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন।
  • চট্টগ্রাম: নৌযান শ্রমিকদের কর্মবিরতির কারণে কর্ণফুলী নদীতে অলস বসে আছে লাইটার জাহাজগুলো। ছবিটি আনুমাঝির ঘাট থেকে তোলা।
    চট্টগ্রাম: নৌযান শ্রমিকদের কর্মবিরতির কারণে কর্ণফুলী নদীতে অলস বসে আছে লাইটার জাহাজগুলো। ছবিটি আনুমাঝির ঘাট থেকে তোলা।
  • খোলা আকাশের নিচে অবহেলা আর অযত্নে নষ্ট হচ্ছে ট্রেনের শত শত বগি। দীর্ঘদিন রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে মরিচা ধরে খসে পড়ছে সেগুলো। সঠিক সময়ে মেরামত কিংবা বিক্রয়ের পদক্ষেপ না নেয়ায় ধ্বংস হচ্ছে কোটি কোটি টাকার রাষ্ট্রীয় সম্পদ। পর্যপ্ত নিরাপত্তার অভাবে সেগুলো প্রায়ই চুরি হয়ে যাচ্ছে। পরিত্যক্ত বগিগুলো মাদকসেবী ও ভাসমান পতিতাদের নিরাপদ আশ্রয়স্থলে পরিণত হয়েছে। মঙ্গলবার রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে তোলা ছবি।
    খোলা আকাশের নিচে অবহেলা আর অযত্নে নষ্ট হচ্ছে ট্রেনের শত শত বগি। দীর্ঘদিন রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে মরিচা ধরে খসে পড়ছে সেগুলো। সঠিক সময়ে মেরামত কিংবা বিক্রয়ের পদক্ষেপ না নেয়ায় ধ্বংস হচ্ছে কোটি কোটি টাকার রাষ্ট্রীয় সম্পদ। পর্যপ্ত নিরাপত্তার অভাবে সেগুলো প্রায়ই চুরি হয়ে যাচ্ছে। পরিত্যক্ত বগিগুলো মাদকসেবী ও ভাসমান পতিতাদের নিরাপদ আশ্রয়স্থলে পরিণত হয়েছে। মঙ্গলবার রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে তোলা ছবি।
  • রাজধানীর সায়দাবাদ বাস টার্মিনালে যাত্রী ছাউনি যেন ময়লার ভাগাড়। চরম ভোগান্তিতে যাত্রীরা।
    রাজধানীর সায়দাবাদ বাস টার্মিনালে যাত্রী ছাউনি যেন ময়লার ভাগাড়। চরম ভোগান্তিতে যাত্রীরা।
  • বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এন্ট্রি লেভেলের শিক্ষক নিয়োগের তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রকাশের দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে নিবন্ধিত প্রার্থীরা।
    বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এন্ট্রি লেভেলের শিক্ষক নিয়োগের তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রকাশের দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে নিবন্ধিত প্রার্থীরা।
  • বাংলাদেশে নিযুক্ত ভারতীয় মান্যবর হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী আজ মঙ্গলবার সকালে নগর ভবনে মাননীয় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এঁর সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এসময় সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমান উল্লাহ নুরী উপস্থিত ছিলেন ।
    বাংলাদেশে নিযুক্ত ভারতীয় মান্যবর হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী আজ মঙ্গলবার সকালে নগর ভবনে মাননীয় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এঁর সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এসময় সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমান উল্লাহ নুরী উপস্থিত ছিলেন ।