ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১৬:১৩

প্রিন্ট

রাজনৈতিক দলগুলোর মতামত নিচ্ছে না ইসি: রিজভী

রাজনৈতিক দলগুলোর মতামত নিচ্ছে না ইসি: রিজভী
নিজস্ব প্রতিবেদক

রাজনৈতিক দলের মতামত না নিয়ে প্রধানমন্ত্রীর কোথায় নির্বাচন কমিশন স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নাম পরিবর্তন করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদল আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

সেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খানের রুহের মাগফিরাত কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে রুহুল কবির রিজভী বলেন, দেশের দীর্ঘদিনের ঐতিহ্য যে প্রতিষ্ঠান, সেই পদ্ধতিগুলো আপনি পরিবর্তন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথায়। এখানে অন্যান্য কোনো রাজনৈতিক দলের মতামত নিচ্ছেন না। কারণ আপনারা তো সরকারি চাকরি করেন। আপনারা তো নিজেরাই নিজেদের স্বাধীন সত্ত্বা বিলোপ করে সরকারের চাকর হয়েছেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনের এখন কোনো কাজ নাই। দিনের ভোট রাতে করে নির্বাচন ব্যবস্থাকে গোরস্থানে পাঠিয়েছে। এখন তিনি বিরাট কাজ দিয়েছেন। উনি ইউনিয়ন পরিষদকে পল্লী পরিশোধ করবে, উপজেলা চেয়ারম্যানকে উপজেলার পিতা করবেন- সেই কাজে হাত দিয়েছেন। যে ঐতিহ্য সংস্কৃতি, সেটাকে ভাঙছে।

আয়োজক সংগঠনের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সঞ্চলনায় মিলাদ ও দোয়া মাহফিলে বিএনপির যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক শহিদুল ইসলাম বাবুল, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েল, ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ বক্তব্যে রাখেন।

এছাড়া ছাত্রদল সিনিয়র সহসভাপতি কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ, মাজেদুল ইসলাম রুমণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহসভাপতি হাফিজুর রহমান, আশরাফুল আলম ফকির লিংকন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত