ঢাকা, শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

প্রকাশ : ০৯ মে ২০২১, ১৭:০২

প্রিন্ট

খালেদা জিয়ার অবস্থা উন্নতির দিকে

খালেদা জিয়ার অবস্থা উন্নতির দিকে
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার অবস্থা ক্রমান্বয়ে উন্নতির দিকে আসছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

উন্নত চিকিৎসার জন্য কখন কোথায় খালেদা জিয়াকে নেয়া হবে- জানতে চাইলে রোববার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

করোনারী কেয়ার ইউনিটে খালেদা জিয়ার সর্বশেষ অবস্থা তুলে ধরে মির্জা ফখরুল বলেন, অত্যন্ত উদ্বেগের সঙ্গে আপনারা (গণমাধ্যম) ম্যাডামের সংবাদ সংগ্রহ করার চেষ্টা করছেন এবং আমরাও যতটুকু সম্ভব আপনাদেরকে সে বিষয়ে অবহিত করার চেষ্টা করছি। কিছুক্ষণ আগে হাসপাতাল থেকে সর্বশেষ যে খবর পেয়েছি সেটা হল- আল্লাহর অশেষ রহমতে উনার করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। তার যে সমস্ত সমস্যা দেখা দিয়েছিলো সেগুলো ক্রমান্বয়ে উন্নতির দিকে আসছে।

তিনি বলেন, এই প্রক্রিয়াটা পুরোপুরিভাবে নির্ভর করবে সরকারের সিদ্ধান্তের পরে। কারণ সরকারের সিদ্ধান্তের আগে কোনোটাতেই কোনো প্রসিড করা সম্ভব নয়।

ফখরুল বলেন, তিনি অনেকগুলো অসুখে ভোগছেন দীর্ঘকাল থেকে। অনেকদিন কারাভোগ করা এবং কোনো চিকিৎসা না হওয়ার কারণে ওনার সেই সমস্যাগুলো এগ্রোভেট করেছে, বেড়েছে এবং কোনো কোনো ক্ষেত্রে এই বয়সে তার সেগুলো বেশ সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে।

তিনি বলেন, আমাদের মেডিকেল বোর্ডে যারা কাজ করছেন তারা অত্যন্ত আন্তরিকতার সঙ্গে সার্বক্ষনিক তাকে লক্ষ্য রাখছেন। আশার কথা হচ্ছে, সি ইজ শোয়িং সাইন অব প্রোগ্রেস।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াই এ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত