ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফ লাইফ সাপোর্টে

  নিজস্ব প্রডিবেদক

প্রকাশ : ১৪ জুলাই ২০২১, ১৭:৪৩

প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফ লাইফ সাপোর্টে

সাবেক ডেপুটি স্পিকার ও প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফের শারিরিক অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। হাসপাতালে নিরিঢ় পরিচর্যা ইউনিটে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছেন। তার স্টোন সংক্রান্ত সমস্যায় সমগ্র শরীরে ইনফেকশন হয়েছে বলে চিকিৎকরা জানিয়েছেন। প্রবীণ এই পার্লামেন্টেরিয়ানের রোগমুক্তি কামনায় তার পরিবার দেশবাসীর দোয়া প্রার্থনা করেছেন।

এদিকে বুধবার দুপুরে অধ্যাপক আলী আশরাফকে দেখতে যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি তার শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। এসময় হুইপ স্বপনের সঙ্গে সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল ও অধ্যাপক আশরাফের পুত্র এফবিসিসিআই'য়ের সাবেক সিনিয়র সহ সভাপতি ও পরিচালক মুন্তাকিম আশরাফ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রবীণ পার্লামেন্টেরিয়ান অধ্যাপক আলী আশরাফ পাঁচ বার সংসদ সদস্য হয়েছেন। তিনি ২০০০ সালে ডেপুটি স্পিকার নির্বাচিত হন। তিনি সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতিও ছিলেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন আলী আশরাফ। তিনি একাধিকবার এফবিসিসিআই'য়ের নির্বাচন পরিচালনা কমিটির প্রধানের দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ জার্নাল- এমআর/ ওআই

  • সর্বশেষ
  • পঠিত