ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বিএনপি অপপ্রচার চালালেও খালেদা জিয়া টিকা নেয়ায় ধন্যবাদ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ জুলাই ২০২১, ১৭:৪৪

বিএনপি অপপ্রচার চালালেও খালেদা জিয়া টিকা নেয়ায় ধন্যবাদ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা মহামারির শুরু থেকে বিএনপি নেতারা নানা অপপ্রচার চালালেও শেষ পর্যন্ত বেগম খালেদা জিয়া টিকা গ্রহণ করেছেন। এজন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি।

মঙ্গলবার নিজ সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সব অপপ্রচার মিথ্যা প্রমাণ করে দেশে একের পর এক ভ্যাকসিনের চালান আসছে, বাড়ছে সরবরাহ। গণটিকাদানের বয়সসীমা কমিয়ে এর আওতা বাড়ানো হয়েছে। পর্যায়ক্রমে ভ্যাকসিন আসার সঙ্গে সঙ্গে বয়সসীমা আরও কমিয়ে আনবে শেখ হাসিনা সরকার।

তিনি বলেন, সংকট ও দুর্যোগে তার দূরদর্শিতা ইতোমধ্যে পরীক্ষিত। শেখ হাসিনা সংকট দেখলে জনমানুষের কল্যাণে ঝাঁপিয়ে পড়েন, গ্রহণ করেন চ্যালেঞ্জ। অন্যদিকে কথামালার ভাণ্ডার নিয়ে বিএনপি নেতারা সংকট দেখলে পালানোর পথ খোঁজেন এবং জনগণ থেকে নিরাপদ দূরত্বে অবস্থান করেন।

ওবায়দুল কাদের বলেন, লকডাউনসহ বিদ্যমান পরিস্থিতির কারণে এবারের ঈদে পণ্যবাহী ট্রাক, লরি এবং কাভার্ডভ্যান চলাচল করছে। তাই যানবাহনের চাপ বেশি। যারা ঈদযাত্রায় ভোগান্তির মুখে পড়েছেন তাদের প্রতি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

মন্ত্রী আরো বলেন, ঈদের আগের দিন হওয়ায় মহাসড়কে যাত্রীদের চাপ আরো বাড়তে পারে। এ জন্য হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ, জেলা ও উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সবাইকে ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলার আহ্বান জানাচ্ছি।

বাংলাদেশ জার্নাল-ওআই

  • সর্বশেষ
  • পঠিত