ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

রমজান মাসেও গ্রেপ্তার থেমে নেই, অভিযোগ রিজভীর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ এপ্রিল ২০২২, ১৪:৪৮

রমজান মাসেও গ্রেপ্তার থেমে নেই, অভিযোগ রিজভীর

জনদৃষ্টি দিকভ্রান্ত করার জন্যই রমজান মাসেও সরকার নতুন করে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করতে বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, অবৈধ সরকার আন্তর্জাতিকভাবে প্রবল চাপের মুখে পড়ে এখন দেশের বিরোধী দলকে উচ্ছেদ করার জন্য মহাপরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছে। দুর্নীতিগ্রস্ত এই অবৈধ সরকার দেশকে এমন এক খাদের প্রান্তে নিয়ে গেছে সেখান থেকে সরে আসার কোন সুযোগ নাই, সেই কারণে বিএনপি নেতাকর্মীদের এই রমজান মাসেও মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তারের হিড়িক শুরু করেছে।

রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করছেন- বিএনপির নিরপরাধ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করে নিজের ক্ষমতা কন্টকমুক্ত রাখা যাবে। কিন্তু উনার এই ধারণা অমুলক। দেশের সম্পদ লুন্ঠনের পথ খুলে দেয়া, বিনা টেন্ডারে হাজার হাজার কোটি টাকা লুট করে আওয়ামী লীগের নেতাকর্মীদের পকেটে জমা করা, পানি-বিদ্যুৎ ও জ্বালানী খাতে চরম অস্থিরতা ও অরাজকতা, এর সাথে চলছে গ্রাহকদের পকেট কাটার মহৌৎসব। এসব অপকর্ম করে শেখ হাসিনা তার সাধের ক্ষমতা ধরে রাখতে পারবেন না। গণতন্ত্রকে হত্যা করে আর ক্ষমতায় থাকা যাবে না।

চারিদিকে সরকার পতনের আওয়াজ উঠছে বলেও মন্তব্য করেন রিজভী।

বাংলাদেশ জার্নাল/এমএম/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত