ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মান্নারা নামলে এক সপ্তাহে খেলা ফাইনাল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ মে ২০২২, ২০:৩৩  
আপডেট :
 ১৭ মে ২০২২, ২০:৩৫

মান্নারা নামলে এক সপ্তাহে খেলা ফাইনাল

বর্তমান সরকারের অধীনে অধিকাংশ রাজনৈতিক দল নির্বাচন করতে চায় না বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না।

তিনি বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলনের প্রস্তুতি নিচ্ছি আমরা। ফুটবল খেলা যেমন ৯০ মিনিটে হয়, তেমনি এই সরকারকে হটানোর জন্য যখন নামবো, এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় এসব কথা বলেন মান্না। বাংলাদেশ পিপলস পার্টি (বিপিপি) এই সভার আয়োজন করে।

মাহমুদুর রহমান মান্না বলেন, এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়। প্রস্তুতি নিচ্ছি, যখন নামবো, এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে।

দেশের অবস্থা শ্রীলঙ্কার চেয়ে বেশি খারাপ হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন নাগরিক ঐক্যের সভাপতি।

তিনি বলেন, একের পর এক জিনিসের দাম বাড়ছে। টাকার দাম দিন দিন কমছে। কিন্তু তবুও মিথ্যা কথা বলেই যাচ্ছে সরকার। আমাদের রিজার্ভের অবস্থা খারাপ। ব্যাংকগুলোতে টাকা নাই, ডলারের অভাবে সরকারি কর্মচারীদের বিদেশ সফর বাতিল হচ্ছে।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মো. বাবুল সরদার চাখারীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণফোরামের সভাপতি মোস্তফা মহসিন মন্টু, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা, গণফোরামের নির্বাহী সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী জগলুল হায়দার আফ্রিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, এবি পার্টির চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মজলিস, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লা কায়সার প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এআর/আরকে

  • সর্বশেষ
  • পঠিত