ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নির্বাচন কমিশনই মানি না, ‘রোডম্যাপ’ নিয়ে বক্তব্য নেই

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৩  
আপডেট :
 ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৪

নির্বাচন কমিশনই মানি না, ‘রোডম্যাপ’ নিয়ে বক্তব্য নেই

নির্বাচন কমিশনের ‘রোডম্যাপ’ সম্পর্কে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা নির্বাচন কমিশনকেই মানি না। নির্বাচন কমিশনের রোডম্যাপ সম্পর্কে আমাদের কোনো বক্তব্য নেই।

বুধবার বিকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে তিনি এক কথা বলেন।

নির্বাচন বিষয়ে মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। নির্বাচন কালীন সময়ে একটি তত্ত্বাবধায়ক সরকার অর্থাৎ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না হলে সে নির্বাচন কখনই গ্রহণযোগ্য ও অবাধ এবং সুষ্ঠু হবে না। দেশের মানুষ অংশ নেবে না।

জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রার্থী না হতে বল প্রয়োগ করা হচ্ছে- সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো নির্বাচনেই তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেখতে চায় না আওয়ামী লীগ। রাষ্ট্রযন্ত্রের অপব্যবহার করে বিনা প্রতিদ্বন্দ্বিতায়তারা জয়লাভ করতে চায়।

ভারত সফর শেষে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন নিয়ে মির্জা ফখরুল বলেন, ভারত থেকে কিছুই আনতে পারেননি প্রধানমন্ত্রী। আমাদের যে তিস্তার পানি সমস্যা এবং অভিন্ন নদীগুলোর সমস্যা, সীমান্ত হত্যা সমস্যা, এসব বিষয় সমাধান আনতে পারেননি প্রধানমন্ত্রী। আজকে প্রধানমন্ত্রী প্রেস কনফারেন্সে সুস্পষ্টভাবে বলতে পারেননি আসলে উনি ভারত সফরে গিয়ে কী কী নিয়ে এনেছেন বাংলাদেশের মানুষের জন্য।

বাংলাদেশ জার্নাল/আারকে

  • সর্বশেষ
  • পঠিত