ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

এমন এজেন্ট দেবেন যেন পুলিশও ভয় পায়: মান্না

এমন এজেন্ট দেবেন যেন পুলিশও ভয় পায়: মান্না

নির্বাচনে শক্তিশালী পোলিং এজেন্ট তৈরির তাগিদ দিয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক ও ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্না বলেছেন, এমন এজেন্ট তৈরি করতে হবে, যেন পুলিশও তার ধমকে ভয় পেয়ে। এটাই লড়াই, এই লড়াইয়ে জিততে হবে।

আসন্ন নির্বাচনে গাজীপুর-২ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সালাহ উদ্দিন সরকারের সমর্থনে শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে আয়োজিত এক জনসভায় মান্না এ কথা বলেন। টঙ্গীতে সালাহ উদ্দিন সরকারের বাড়ির প্রাঙ্গণে এই জনসভা অনুষ্ঠিত হয়।

আসন্ন জাতীয় নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড এখনো তৈরি হয়নি বলে অভিযোগ করে মাহমুদুর রহমান মান্না বলেন, আমাদের অস্ত্র নেই, তাদের অস্ত্র আছে। তারা আমাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। এই লড়াইয়ে জিততে হবে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সবার গাড়িতে হামলা হচ্ছে। লেভেল প্লেয়িং ফিল্ড নেই। তবে এই অসমতল মাঠ জনগণ সমান করে দেবে। অত্যাচারের জবাব ৩০ ডিসেম্বর দেবো।

ঐক্যফ্রন্টের এ নেতা আরও বলেন, পুলিশের সবাই খারাপ নয়। অনেকে আছে যারা বিএনপি প্রধান খালেদা জিয়াকে ভালোবাসে।

নেতাকর্মীদের উদ্দেশে আ স ম আব্দুর রব বলেন, শক্তিশালী কেন্দ্র কমিটি গঠন করে ভোটের আগের দিন রাত থেকে কেন্দ্র পাহারা দিতে হবে। ভোটের আগের রাতে যেন সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখতে না পারে সে ব্যাপারে কড়া পাহারা দিতে হবে। তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ হেরে গিয়ে বিরোধী দলে গেলে আমরা তাদের কোনো ক্ষতি করবো না। তাদের নিয়ে রাষ্ট্র পরিচালনা করবো। বাংলাদেশের জনগণের প্রতিটি ভোট খালেদা জিয়ার মুক্তিকে তরান্বিত করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে ঐক্যফ্রন্টের এই নেতা বলেন, মরাকে মেরে লাভ নেই। আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, নজরুল ইসলাম খান, ডা. জাফর উল্লাহ, হাসান উদ্দিন সরকার আমরা যারা এখানে বসে আছি সবাই মুক্তিযুদ্ধ করেছি। আমরা মৃত্যুকে ভয় পাই না।

সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেন, অবৈধ আওয়ামী সরকার ভোটে বিশ্বাস করে না। আগামী ৩০ ডিসেম্বর আওয়ামী দুঃশাসন মুক্ত করার দিন। ৩০ তারিখ আনন্দের দিন। এই সরকারের পতন হবেই।

ডা. জাফরুল্লাহ চৌধুরী চৌধুরী বলেন, জনগণ চাইলে এক মিনিটে সরকার উড়িয়ে দিতে পারে। আপনাদের যাত্রার মাধ্যমে খালেদা জিয়া ন্যায়বিচার পেয়ে বেরিয়ে আসবেন।

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকারের সভাপতিত্বে জনসভায় ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত