ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

‘এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৭:৫০

‘এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন’

সিঙ্গাপুরে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যানে হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন এবং সুস্থ আছেন বলে মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। সোমবার দুপুরে বনানী অফিসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, সিঙ্গাপুরে তাঁর (এরশাদের) চিকিৎসা চলছে, আশা করি তিনি দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

এর আগে, গতকাল রোববার (২০ জানুয়ারি) সিঙ্গাপুর যান এরশাদ। জাপার সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়মিত মেডিকেল চেকআপের জন্যই তার বিদেশ যাত্রা।

এদিকে জি এম কাদের আরো বলেন, রাষ্ট্রপতি থাকাকালে এইচ এম এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে গেছেন। উপজেলা পদ্ধতি প্রণয়ন, রাস্তা-ঘাট ও সেতু নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন।

এ সময় জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি জাতীয় সংসদে ইতিবাচক ভূমিকা রাখবে। দেশের হতদরিদ্র মানুষের কথা বলতে জাতীয় পার্টি কখনোই পিছপা হবে না। গঠনমূলক সমালোচনা এবং সংসদীয় রীতিনীতি অনুসরণ করে গণমানুষের পক্ষে অবস্থান নেবে।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত