ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ফখরুলের ওপর শাজাহান খানের ক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৬

ফখরুলের ওপর শাজাহান খানের ক্ষোভ

বিরোধী দল জাতীয় পার্টির সদস্য ফখরুল ইমামের বক্তব্যে ক্ষোভ প্রকাশ এবং বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

সোমবার স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে জাতীয় সংসদের অধিবেশনে ফখরুল ইমাম এক সম্পূরক প্রশ্নে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর কাছে জানতে চান, বদিকে দিয়ে ইয়াবা প্রতিরোধ আর শাজাহান খানকে দিয়ে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা কতটুকু সম্ভব হবে।

পরে ২৭৪ বিধিতে ব্যক্তিগত কৈফিয়ত দিতে গিয়ে শাজাহান খান ফখরুল ইমামের বক্তব্যে ক্ষোভ প্রকাশ ও প্রত্যাহারের দাবি জানান। শাজাহান খান বলেন, ফখরুল ইমামের এ প্রশ্ন উদ্দেশ্যপ্রণোদিত ও অত্যন্ত নিন্দনীয়। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

তিনি বলেন, ফখরুল ইমাম সাহেবকে একদিন এখানে দাঁড়িয়ে বলতে হবে তার বক্তব্য কতোবড় ভুল ছিলো, কতটা উদ্দেশ্যপ্রণোদিত ছিলো। জাতীয় পর্টি ক্ষমতায় ছিলো, তখন সড়কে কি বিশৃঙ্খলা ছিলো সবাই জানে।

শাজাহান খান বলেন, সড়ক নিরাপত্তা কাউন্সিলের বৈঠকে আমাকে দায়িত্ব দেওয়ায় কেউ তো প্রতিবাদ করেনি। স্বরাষ্ট্র, সড়ক, নৌসহ অনেক মন্ত্রী বৈঠকে উপস্থিত ছিলেন। আমি যে দায়িত্ব পেয়েছি কাজ করে আমি একটি দৃষ্টান্ত স্থাপন করেছি। আমি চ্যালেঞ্জ করে বলতে চাই, সড়ক দুর্ঘটনার জন্য শুধু চালক দায়ী-এটা ঠিক নয়।

সড়ক দুর্ঘটনারোধে আমরা কার্যকর ব্যবস্থা নেবো। এতে দুর্ঘটনা আরও কমে যাবে। আমি ফখরুল ইমামকে তার বক্তব্য প্রত্যাহার করার দাবি জানাচ্ছি, বলেন শাজাহান খান।

  • সর্বশেষ
  • পঠিত