ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

‘উনি কুরআন ছুঁয়ে বলুক আমাকে ৩ কোটি টাকা দিয়েছেন’

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৭:৩২  
আপডেট :
 ১৮ জুন ২০১৯, ১৭:৩৫

‘উনি কুরআন ছুঁয়ে বলুক আমাকে ৩ কোটি টাকা দিয়েছেন’

জাতীয় পার্টির সংরক্ষিত আসনে মহিলা এমপি হওয়ার জন্য জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙাকে ৩ কোটি ১০ লাখ টাকা দিয়েছেন বলে জানিয়েছেন দলের পদ স্থগিত হওয়া প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরী। তার এমন অভিযোগে রাঙা বলেছেন,উনি তো নামায পড়েন সে যদি কুরআন শরিফ নিয়ে বলতে পারেন আমাকে টাকা দিয়েছেন তাহলে মেনে নিবো।

মঙ্গলবার গণমাধ্যমকে এতথ্য জানিয়েছেন জাপার মহাসচিব।

এদিকে সোমবার মাসুদা এম রশিদ চৌধুরী অভিযোগ করে বলেছেন, সংরক্ষিত আসনের মনোনয়ন পেতে মহাসচিবকে আমার ৫ কোটি টাকা দেয়ার কথা ছিলো কিন্তু মনোনয়নের সময় তাকে ৩ কোটি ১০ লাখ টাকা দিয়েছি বাকি ছিল ১ কোটি ৯০ লাখ টাকা। চুক্তির বাকি টাকার জন্য বার বার চাপ দিয়ে টাকা না পেয়েই তিনি পদ স্থগিত করেছেন।

এ বিষয়ে মশিউর রহমান রাঙা বলেন, স্যার (এরশাদ) আমাকে নির্দেশ দিয়েছেন আমি তাকে নোটিশ দিয়েছিলাম কিন্তু তিনি জবাব দেননি তাই স্থগিতের নোটিশ দেয়া হয়েছে এবং এটা স্থায়ী হলে তার সংসদ সদস্য পদ থাকবে না।

তিনি বলেন, আমার তার প্রতি কোন ক্ষোভ নেই। দলের নিয়ম না মানলে তার পদ যেতেই পারে। আইন কানুনে যদি না থাকে তাহলে সে পদে থাকবেন।

অন্যদিকে মাসুদা বলেন, আমি স্যার (এরশাদ) ও ম্যাডামের (রওশন) সঙ্গে দেখা করব। আমাকে বিপদে ফেলার জন্য এমনটা করেছে মশিউর রহমান রাঙা।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত