ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

চোখের সামনেই জয়কে নিয়ে স্লোগান, যা বললেন শোভন

চোখের সামনেই জয়কে নিয়ে স্লোগান, যা বললেন শোভন

বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

তাঁদের পরিবর্তে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছেন জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

পদ হারিয়ে নেতাকর্মীদের অতিরঞ্জিত কিছু না করার অনুরোধ জানিয়েছেন শোভন। তিনি বলেন, শোনো, কেউ অতিরঞ্জিত হয় এমন কিছু করবা না। যেটা আমাদেরকে কষ্ট দেয়, শেখ হাসিনাকে কষ্ট দেয়। ঠিক আছে, সবাই ভালো থাকবেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসির) ডাচে তার সামনেই নতুন সভাপতি আল নাহিয়ান খান জয়ের নামে স্লোগান দেয়ার পর তিনি নেতাকর্মীদের এ অনুরোধ জানান।

শনিবার রাতে জয়কে সভাপতি ও লিখনকে সম্পাদক ঘোষণার কিছুক্ষণ পর ঢাকা মেডিকেলের দিক থেকে আলাদা মোটর সাইকেলে আসেন সদ্য পদ হারানো রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সদ্য ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া আল নাহিয়ান খান জয়।

এ সময় টিএসসির ডাচে নেতাকর্মীদের ভিড় দেখে শোভন এবং জয় সেখানে থামেন। তখন শোভনের সামনেই নেতাকর্মীরা ‘জয় ভাইয়ের আগমন, শুভেচ্ছা স্বাগতম’ বলে স্লোগান দিতে থাকে। তবে নতুন ভারপ্রাপ্ত সভাপতি জয় কোনো বক্তব্য দেননি।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত