ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

শোভন-রাব্বানীর পথেই হাঁটলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৫

শোভন-রাব্বানীর পথেই হাঁটলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক

গত ২০ জুলাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের উদ্বোধনে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য প্রায় দুই ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিলো স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে। এবার যেনো তাদের দেখানো পথেই হাঁটলেন ছাত্রদলের নব্য সভাপতি-সম্পাদক।

আজ (শনিবার) সকাল সাড়ে ১০টায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে যাওয়ার কথা ছিলো ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের। কিন্তু নির্ধারিত সময়ের প্রায় ঘণ্টাখানেক পর সেখানে পৌঁছান তারা।

ছাত্রদলের দুই নেতা সময়মতো উপস্থিত না হলেও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা ঠিক সময়ে উপস্থিত হয়েছিলেন। তাদের দেরির কারণে বেলা সাড়ে ১১টায় জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে, ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাসময়ে না আসায় তাদের তিরস্কার করেন দলের সিনিয়র কয়েকজন নেতা। তারা বলেন, এদের অবস্থা শুরু থেকে দেখা যাচ্ছে ছাত্রলীগের পদ হারানো সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মতো। তারাও নাকি নিজেদের প্রোগ্রামে আওয়ামী লীগ নেতাদের দাওয়াত দিয়ে পরে উপস্থিত হতেন। এখন দেখি ছাত্রদলের অবস্থাও একই।

এ বিষয়ে জানতে ছাত্রদলের দুই নেতার মোবাইলে একাধিকবার ফোন করে এবং মেসেজ পাঠিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত